'গদ্দার' সুনীল মণ্ডল, সাংসদকে দলে ফেরানোর বিরোধিতায় পড়ল পোস্টার

সরব তৃণমূল কর্মীরা।

Updated By: Jun 25, 2021, 10:29 AM IST
 'গদ্দার' সুনীল মণ্ডল, সাংসদকে দলে ফেরানোর বিরোধিতায় পড়ল পোস্টার

নিজস্ব প্রতিবেদন: রাজীব বন্দ্যোপাধ্যায়, সুনীল সিংয়ের পর এবার সুনীল মণ্ডল। এবার পূর্ব বর্ধমানের সাংসদের বিরুদ্ধে পানাগড় ও কাঁকসার বিভিন্ন এলাকায় পড়ল পোস্টার। সাংসদকে 'গদ্দার' বলে উল্লেখ করে দেওয়া ওই পোস্টারে, তাঁকে দলে ফেরানোর বিরোধিতা করেছেন তৃণমূল কর্মীরা।

একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তৃণমূলের এক ঝাঁক হেভিওয়েট নেতা, মন্ত্রী, বিধায়ক। যাঁদের মধ্যে পড়েন পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডলও। শুভেন্দু অধিকারীর সঙ্গেই অমিত শাহের সভায় গেরুয়া শিবিরে নাম লেখান তিনি। কিন্তু ভোটের রেজাল্ট বের হতেই মোহভঙ্গ। সূত্রের খবর, আবার শাসকদলে ফেরার চেষ্টা করছেন সুনীল মণ্ডল। এই আশঙ্কা তৈরি হতেই সাংসদের বিরোধিতায় সরব কর্মীদের একাংশ। পানাগড় ও কাঁকসার বিভিন্ন এলাকায় সুনীল মণ্ডলের বিরুদ্ধে পোস্টার লাগালেন তাঁরা। তাঁকে পুনরায় দলে ফেরানোর বিরোধিতা করলেন। কোথাও পোস্টারে লেখা,"গদ্দার দলবদলু সুনীল মণ্ডলের তৃণমূলে ফিরে আসা মানছি না মানব না"। আবার কোনও পোস্টারে লেখা, "গদ্দার সুনীল মণ্ডলের ঘরে বসে শুভেন্দু, জিতেন্দ্রর মত গদ্দার-বেইমান নেতাদের নিয়ে বিজেপিতে যোগদানের মাস্টার প্ল্যান ভুলিনি, ভুলব না"।

আরও পড়ুন: সুখবর! আজ থেকে শিয়ালদহ ডিভিশনে বাড়ছে Staff Special Train

আরও পড়ুন: অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হবে রেল মিউজিয়াম, 'বেচারাম সরকার' বলে কেন্দ্রকে কটাক্ষ অরূপের

এই বিষয়ে কাঁকসা ব্লকের তৃণমূল ব্লক সভাপতি দেবদাস বক্সি জানান, গোটা ঘটনা সাংসদের বিরুদ্ধে সাধারণ কর্মীদের ক্ষোভের বহিঃপ্রকাশ। তবে সুনীল মণ্ডকে দলে নেওয়ার ব্যাপারে উচ্চ নেতৃত্ব সিদ্ধান্ত নেবে। একই বিষয়ে বিজেপির পূর্ব বর্ধমান জেলার শিক্ষক সেলের কনভেনর বিকাশ বিশ্বাস বলেন,' ওটা সুনীল মণ্ডল এবং তৃণমূলের ব্যাপার।' যদিও সাংসদ সুনীল মণ্ডলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।  

.