পঞ্চায়েত প্রচারে রোজ ফেসবুক লাইভ করবে তৃণমূল

 সূত্রের খবর, ২০১৯ লোকসভা নির্বাচনের আগে এই ধরনের অনুষ্ঠান করার পরিকল্পনা ছিল তৃণমূলের। তবে ততদিন দেরি না করে পঞ্চায়েত নির্বাচন থেকেই ময়দানে নামার সিদ্ধান্ত নিয়েছে তারা। 

Updated By: Apr 28, 2018, 03:18 PM IST
পঞ্চায়েত প্রচারে রোজ ফেসবুক লাইভ করবে তৃণমূল

ওয়েব ডেস্ক: পঞ্চায়েত নির্বাচনের আগে জনগণের কাছে সরকার ও দলের বার্তা পৌঁছতে এবার অনলাইন প্রচারে জোর দিল তৃণমূল কংগ্রেস। এজন্য ৩০ এপ্রিল থেকে প্রতিদিন বিকেল ৫টায় ফেসবুক লাইভে হাজির থাকবেন দলের তাবড় নেতামন্ত্রীরা। রাজ্য সরকারের উন্নয়নমূলক কর্মসূচি ছাড়াও ফেসবুক লাইভে সাম্প্রদায়িকতার বিপদ সম্পর্কে বোঝাবেন তৃণমূল নেতারা। 

'পাঁচটায় পঞ্চায়েত' নামে এই অনুষ্ঠান দেখা যাবে প্রতিদিন বিকেল ৫টায় তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল ফেসবুক পেজে। সেখানেই দলের প্রচার সারবেন সুব্রত মুখোপাধ্যায়, ববি হাকিমের মতো মন্ত্রীরা। ফেসবুক লাইভে হাজির থাকবে তৃণমূল জেলা নেতৃত্বও। 

এবার দক্ষিণদাঁড়িতে খোঁজ মিলল কউসরের মরা মুরগির কারবারের দ্বিতীয় ডেরার

তৃণমূল সূত্রের খবর, যুবসমাজের কাছে দলের বার্তা পৌঁছে দিতেই ফেসবুকের মতো মঞ্চকে বেছে নিয়েছে তারা। অনলাইন প্রচারে বরাবরই সক্রিয় বিজেপি। ফেসবুক - টুইটারে বামপন্থীদেরও ভাল সমর্থন রয়েছে। সেই ময়দানে এবার কোমর বেঁধে নামতে চলেছে তৃণমূলও। সূত্রের খবর, ২০১৯ লোকসভা নির্বাচনের আগে এই ধরনের অনুষ্ঠান করার পরিকল্পনা ছিল তৃণমূলের। তবে ততদিন দেরি না করে পঞ্চায়েত নির্বাচন থেকেই ময়দানে নামার সিদ্ধান্ত নিয়েছে তারা। 

.