বিজেপি-তৃণমূল সংঘর্ষে তুলকালাম নিমতা, তুমুল বিক্ষোভ থানায়

বিজেপি কর্মীরা নিমতা থানায় বিক্ষোভ দেখায়। থানায় উপস্থিত পুলিশ কর্মীদের ঘিরে ধরে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে বিজেপি কর্মীরা

Updated By: Oct 30, 2019, 08:01 AM IST
বিজেপি-তৃণমূল সংঘর্ষে তুলকালাম নিমতা, তুমুল বিক্ষোভ থানায়

সৌমেন ভট্টাচার্য:  তৃণমূল-বিজেপি সংঘর্ষে তুলকালাম নিমতা। এক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। প্রতিবাদে নিমতা থানায় ঢুকে পুলিসদের ওপরে চড়াও হওয়ার অভিযোগও উঠে এল বিজেপি কর্মীদের বিরুদ্ধে।

আরও পড়ুন-ম্যাচ গড়াপেটার প্রস্তাব গোপন! ২ বছরের নির্বাসন সাকিবের

মঙ্গলবার রাতে পাঠনা ঠাকুরতলায় মিলন সংঘের উল্টোদিকে একটি বুক স্টলে বিজেপি কর্মীরা বসেছিলেন। অভিযোগ, সে সময় তৃণমূল কর্মী শুভ ও টিঙ্কুর দলবল হামলা চালায় তাদের ওপরে। এই হামলায় বিজেপি নেতা জগন্নাথ দে-সহ ৫ জন আহত হন। এমনকি পাচুঁ গোপাল মন্ডল নামে এক বিজেপি কর্মীর বাড়িঘর ভাঙচুর করা হয়। বাড়ির মহিলাদের ওপরেও আক্রমণ চালানো হয় বলে বিজেপির অভিযোগ।

এই ঘটনার পরেই বিজেপি কর্মীরা নিমতা থানায় বিক্ষোভ দেখায়। থানায় উপস্থিত পুলিশ কর্মীদের ঘিরে ধরে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে বিজেপি কর্মীরা। তাদের ওপরে চড়াও হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন-বিসিসিআই প্রেসিডেন্ট নন, বাঙালি ছেলের আমন্ত্রণেই ইডেনে আসছেন হাসিনা

উল্লেখ্য,  ওই অঞ্চলেই চলতি বছরের জুন মাসে খুন হন তৃণমূল নেতা নির্মল কুণ্ডু। ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছিল রাজ্যের শাসকদলের নেতা নেত্রীরা। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিহত নেতার বাড়িতে গিয়েছিলেন। তারপর ফের একবার শিরোনামে উঠে এল নিমতার পাটনা ঠাকুরতলা

Tags:
.