Naushad Siddiqui: 'জঙ্গি সংগঠনের নায়ক, বিজেপির দালাল নওশাদ', ISF বিধায়ককে আক্রমণ শওকতের

শওকতের হুঙ্কারে ফের ভাঙড়ে ইন্ধন। এবার নওশাদকে বেলাগাম আক্রমণ তৃণমূল নেতার। জঙ্গি থেকে বিজেপির দালাল, ভরাসভায় বল্গাহীন আক্রমণ ISF বিধায়ককে। ঘুষ নিলে ৪৮ ঘণ্টায় অ্যাকশন। হুঁশিয়ারি  সরকারি অফিসারাদেরও।

Updated By: Sep 25, 2023, 10:46 AM IST
Naushad Siddiqui: 'জঙ্গি সংগঠনের নায়ক, বিজেপির দালাল নওশাদ', ISF বিধায়ককে আক্রমণ শওকতের
ফাইল ছবি

প্রসেনজিৎ সর্দার: শওকতের হুঙ্কারে ফের ভাঙড়ে ইন্ধন। এবার নওশাদকে বেলাগাম আক্রমণ তৃণমূল নেতার। জঙ্গি সংগঠনের নায়ক ও বিজেপির দালাল নওশাদ সিদ্দিকী। এদিন সভামঞ্চ থেকে এমনই দাবি করলেন শওকত মোল্লা। ভাঙড়ে বাজারে তৃণমূল কংগ্রেসের একটি দলীয় কার্যালয় উদ্বোধন হয়। পাশাপাশি একটি সংবর্ধনা অনুষ্ঠানও ছিল। সেই অনুষ্ঠানেই উপস্থিত হয়েছিলেন ক্যানিং পূর্বের বিধায়ক তথা ভাঙড় বিধানসভার পর্যবেক্ষক শওকত মোল্লা। 

আরও পড়ুন, Bengal Weather: কয়েক ঘণ্টার মধ্যেই আবহাওয়ায় তুমুল বদল! প্রবল বৃষ্টির সতর্কতা এই জেলাগুলিতে

দলীয় অফিস উদ্বোধনে গিয়ে ভাঙড়ের বিধায়ককে তীব্র ভাষায় আক্রমণ ভাঙড়ে তৃণমূলের পর্যবেক্ষকের। রবিবার ভাঙড় বাজারে তৃণমূলের ওই পার্টি  অফিস উদ্বোধন হয়। আয়োজিত হয় সংবর্ধনা অনুষ্ঠানও। উপস্থিত ছিলেন ক্যানিং পূর্বের বিধায়ক ও ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লা। ছিলেন তৃণমূল নেতা বাহারুল ইসলাম, আহসান মোল্লা সহ স্থানীয় তৃণমূল নেতাকর্মীরা। সেখানেই প্রকাশ্য মঞ্চে দাঁড়িয়েই তিনি নওশাদ সিদ্দিকিকে কড়া ভাষায় আক্রমণ করেন। একইসঙ্গে বিডিও এবং বিএলআরও অফিসের বিরুদ্ধেও তোপ দাগেন। তিনি বলেন, কারও বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ পেলে ৪৮ ঘণ্টার মধ্যে পদক্ষেপ করা হবে।   

এদিনের এই অনুষ্ঠানের  থেকে বিধায়ক শওকত মোল্লা বলেন, 'নওশাদ সিদ্দিকী জঙ্গি সংগঠনের নায়ক এবং বিজেপির দালাল। ও একটা কাল সাপ।' তিনি আরও বলেন, আইএসএফ-কে ভোট দেওয়া মানে জঙ্গি সংগঠনকে ভোট দেওয়া। পাশাপাশি তিনি আরও বলেন, কয়েকজন অসাধু সরকারি অফিসার, বিডিও অফিস থেকে বিয়েলার অফিসে যারা এলাকার সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেয়, হয়রানি করে, এরকম অভিযোগ থাকলে জানান। ৪৮ ঘণ্টার মধ্যে অ্যাকশন নেব।

আরও পড়ুন, Fraud: অ্য়াকাউন্ট থেকে টাকা গায়েব! আন্তঃরাজ্য ব্যাঙ্ক-আধার প্রতারণা চক্রের পর্দাফাঁস....

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.