TMC: 'আমাদের পার্টিতেও কিছু কুলাঙ্গার ছেলেমেয়ে আছে', মন্ত্রীর মন্তব্যে ঝড়!

"আমাদের পার্টিতেও কিছু কুলাঙ্গার ছেলেমেয়ে আছে। যে পাপ করবে সে প্রায়শ্চিত্ত করবে।"

Updated By: Nov 8, 2023, 04:54 PM IST
TMC: 'আমাদের পার্টিতেও কিছু কুলাঙ্গার ছেলেমেয়ে আছে', মন্ত্রীর মন্তব্যে ঝড়!

রণজয় সিংহ: বাবা-মায়ের শাসনের পরও বাড়িতে একটা 'কুলাঙ্গার' ছেলে বেরিয়ে যায়। এরজন্য বাবা-মায়ের কিছু করার থাকে না। ঠিক তেমনই দলেও কিছু 'কুলাঙ্গার' ছেলে রয়েছে। সেখানে দল কী করবে! যে পাপ করেছে, এখন তাকেই প্রায়শ্চিত্ত করতে হবে। এমনই মন্তব্য করলেন রাজ্যের উত্তরবঙ্গ ও সেচ দফতরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনের। মন্ত্রীর মন্তব্য ভাইরাল সোশ্যাল মাধ্যমে। 

মন্ত্রী বলেন, "আমার বাড়িতে যদি কুলাঙ্গার ছেলে বেরয়, তাহলে পুলিস গ্রেফতার করবে। বাপ-মা শাসন করার পরেও একটা কুলাঙ্গার ছেলে বেরিয়ে যায়। তাহলে বাবা মা কী করবে! ঠিক তেমনই আমাদের পার্টিতেও কিছু কুলাঙ্গার ছেলেমেয়ে আছে। যে পাপ করবে সে প্রায়শ্চিত্ত করবে। দল কি বলেছে টাকা নিতে? তার জন্য দল দায়ি নয়। তার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী দায়ি নয়।" 

স্বাভাবিকভাবেই রাজ্যের মন্ত্রিসভার ২ মন্ত্রীর গ্রেফতারির পর সোশ্যাল মাধ্যমে ভাইরাল সাবিনা ইয়াসমিনের এই বক্তব্য। মালদা কালিয়াচক থানার অন্তর্গত আলিনগর গ্রামপঞ্চায়েত এলাকায় ১০০ দিনের টাকার দাবি করে তৃণমূল কংগ্রেসের পথসভাতে এই মন্তব্য করেন রাজ্যের মন্ত্রী। উল্লেখ্য, শিক্ষা দুর্নীতিতে জড়িয়ে গ্রেফতার হন পার্থ চট্টোপাধ্য়ায়। তারপরই মন্ত্রিত্ব থেকে বরখাস্ত করা হয় তাঁকে। ওদিকে রেশন দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক।

আরও পড়ুন, Jyotipriya Mallick: "কোন বন্দ্যোপাধ্যায়, আমি জানি না, অভিষেক বন্দ্যোপাধ্যায় কে?" মন্তব্য জ্যোতিপ্রিয়র!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.