খেজুরিতে বজ্রাঘাতে নিহতদের পরিবারে কাকলি-মানস, তুলে দিলেন ২ লক্ষ টাকার চেক

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও আর্থিক সহায়তা করা হয়

Updated By: Jun 9, 2021, 04:35 PM IST
খেজুরিতে বজ্রাঘাতে নিহতদের পরিবারে কাকলি-মানস, তুলে দিলেন ২ লক্ষ টাকার চেক

নিজস্ব প্রতিবেদন: সোমবার বাজ পড়ে রাজ্যের একাধিক জেলায় নিহত হয়েছেন বহু মানুষ। সেইসব পরিবারগুলিকে আর্থিক সাহায্য পৌঁছে দিচ্ছে রাজ্য সরকার।

বুধবার বহরমপুরে বাজ পড়ে নিহত ২ জনের বাড়ি যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, পূর্ব মেদিনীপুরের খেজুরির কলমদান গ্রামে বজ্রাঘাতে নিহত দীপক গিরির বাড়িতে যান কাকলি ঘোষ দস্তিদার, মানুষ ভুঁইয়া, সৌমেন মহাপাত্র ও অখিল গিরি।

আরও পড়ুন-বাংলার হিংসা নিয়ে PM Modi-কে নালিশ Suvendu-র, আশীর্বাদ ও উৎসাহদান মোদীর

রাজ্য সরকারের তরফে দীপক গিরির পরিবারের হাতে আর্থিক সাহায্য ও মুখ্যমন্ত্রীর(Mamata Banerjee) শোক বার্তা তুলে দেন মৎস্যমন্ত্রী অখিল গিরি(Akhil Giri)। শুধু তাই নয় এদিন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও পরিবারের হাতে আর্থিক সহায়তা ও ছেলেমেয়েদের পড়াশোনার জন্য সহযোগিতার হাত বাড়ানো হবে বলে জানান নেতারা।

আরও পড়ুন-নিখিল-নুসরত বিয়ে : কী বলছে Special Marriage Act?

অন্যদিকে, বাজ পড়ে হয় পূর্ব মেদিনীপুরের ময়না থানার গোড়ামহল গ্রামের বাসিন্দা শম্পা মন্ডলের(২৬)। বাড়িতে পানের বরোজ এর কাছে ত্রিপল ঢাকা দিতে গিয়ে আচমকা বাজ পড়ে মৃত্যু হয় তাঁর। আজ ময়নার পঞ্চায়েত সমিতিতে মানস ভুঁইয়া,কাকলি ঘোষ দস্তিদার,সৌমেন মহাপাত্র পরিবারের সাথে দেখা করেন। সরকারি তরফ থেকে ২ লক্ষ টাকার চেক এবং সবরকম ভাবে পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এছাড়াও শম্পার শিশুদের পড়াশুনোর ব্যবস্থাও করবেন বলে জানান। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও আর্থিক সহায়তা করা হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.