Purulia: দোকানে বসেছিলেন, আচমকাই ছুরির কোপ তৃণমূল নেতাকে

Purulia:স্থানীয় মানুষজন ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে প্রথমে বলরামপুর বাঁশগড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় । সেখান থেকে পুরুলিয়া গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে

Updated By: Aug 14, 2024, 06:37 PM IST
Purulia: দোকানে বসেছিলেন, আচমকাই ছুরির কোপ তৃণমূল নেতাকে

মনোরঞ্জন মিশ্র: পুরুলিয়া: ছুরির আঘাতে গুরুতর যখম তৃণমূল নেতা। হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বলরামপুর শহরের শরাই গ্রাম সংলগ্ন এলাকায় ।

আরও পড়ুন- 'মেডিক্যাল কলেজেই যদি...' আরজি করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি রাহুলের!

আহত তৃনমূল নেতার নাম গৌতম রজক। বলরামপুর ব্লক তৃণমূল এসসি সেলের সভাপতি পদে রয়েছেন তিনি । অভিযোগ, এদিন পান দোকানের বাইরে বসেছিলেন গৌতম রজক । হঠাৎ বলরামপুর এলাকার বিজেপি কর্মী হিসেবে পরিচিত বিলাস পরামানিক ছুরি হাতে তার উপর চড়াও হয় । ছুরি দিয়ে পেটে আঘাত করলে গুরুতর জখম হয়ে পড়েন গৌতম রজক। সেই সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত বিলাস পরামানিক ।

স্থানীয় মানুষজন ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে প্রথমে বলরামপুর বাঁশগড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় । সেখান থেকে পুরুলিয়া গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে ।

এদিকে, ওই ঘটনায় বিজেপির তরফে বলা হয়, তৃণমূলের তরফে উত্তেজনা ছড়ানো হয়। কোন ঘটনার পরিপ্রেক্ষিতে এমন ঘটনা তা জানি না। তবে বিজেপি এরকম ঘটনাকে সমর্থন করে না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.