AmdangaTMC leader Murder: জয়নগরের পর আমডাঙা, এবার বোমায় মৃত তৃণমূল প্রধান

নেপথ্যে কারা? তদন্ত নেমেছে পুলিস। এলাকায় তুমুল চাঞ্চল্য।

Updated By: Nov 16, 2023, 11:17 PM IST
AmdangaTMC leader Murder: জয়নগরের পর আমডাঙা, এবার বোমায় মৃত তৃণমূল প্রধান

মনোজ মণ্ডল: ফের খুন তৃণমূল নেতা। কীভাবে? বোমার আঘাতে প্রাণ গেল পঞ্চায়েত প্রধানের। নেপথ্যে কারা? তদন্ত নেমেছে পুলিস। এলাকায় তুমুল চাঞ্চল্য। জয়নগরের পর এবার আমডাঙা।

আরও পড়ুন:  Jaynagar: জয়নগরকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত আনিসুর লস্কর

স্থানীয় সূত্রে খবর, নিহত তৃণমূল নেতার নাম রূপচাঁদ মণ্ডল। স্থানীয় একটি পঞ্চায়েতের তৃণমূল প্রধান ছিলেন তিনি। এদিন সন্ধ্যায় আমডাঙায় জাতীয় সড়কের ধারেই একটি হাটে বসেছিলেন রূপচাঁদ। 

তারপর? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি ফোন আসে ওই পঞ্চায়েত প্রধানের কাছে। এরপর যখন হাট থেকে বেরিয়ে রাস্তা পার হচ্ছিলেন, তখনই তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন রূপচাঁদ। প্রথমে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আমডাঙা গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে বারাসতের একটি নার্সিংহোমে। কিন্তু শেষরক্ষা হয়নি।

ব্যবধান মাত্র ২ দিনের। গত সোমবার জয়নগরে খুন হন তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর। স্থানীয় বামনগাছি অঞ্চলের দলের সভাপতি ছিলেন তিনি। ঘড়িতে তখন পাঁচটা নাগাদ। ভোরে মসজিদের নমাজ পড়তে যাচ্ছিলেন সইফুদ্দিন। অভিযোগ, মাঝ-পথে তাঁকে ঘিরে ঘরে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি আওয়াজ শুনে ছুটে আসেন আশেপাশে লোকজন। রক্তাক্ত অবস্থায়  হাসপাতালে নিয়ে গেলে, ওই তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Jalpaiguri: সরগরম ছটপুজোর বাজার, চালসার হাটে দেদার বিকোচ্ছে 'ঢাকি'...

তদন্তে মূল অভিযুক্ত হিসেবে উঠে আসে আনিসুর লস্করের নাম। এমনকী, মৃতের পরিবারের তরফে থানায় যে এফআইআর করা হয়, সেই  এফআইআরেও তাঁর নাম ছিল। পুলিস সূত্রে খবর, খুনের পর থেকে গা-ঢাকা আনিসুর। শেষ টাওয়ার লোকেশন মেলে বারুইপুর সংলগ্ন হিঞ্চিতে। নদিয়ার হরিণঘাটা থেক শেষপর্যন্ত গ্রেফতার করা হল তাঁকে। কবে? আজ, বৃহস্পতিবার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.