Kanchanjunga Express Accident: 'ফুটো মেঝে ঢাকতে রঙিন কার্পেট আর কতদিন?' কেন্দ্রকে দেবাংশুর ভয়ংকর তোপ

Debangshu Bhattacharya On Kanchanjunga Express Accident:  কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় কেন্দ্রকে ধুয়ে দিলেন দেবাংশু ভট্টাচার্য  

Updated By: Jun 17, 2024, 03:05 PM IST
Kanchanjunga Express Accident: 'ফুটো মেঝে ঢাকতে রঙিন কার্পেট আর কতদিন?' কেন্দ্রকে দেবাংশুর ভয়ংকর তোপ
কেন্দ্রকে ধুয়ে দিল দেবাংশু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা! সোম সকালে শিলিগুড়ির রাঙাপানি স্টেশনে, মালগাড়ির ধাক্কায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের (Kanchanjunga Express Accident) পিছন দিকের ২টি পার্সেল বগি ও একটি যাত্রীবাহী বগি (গার্ড কোচ) লাইনচ্যুত হয়ে যায়। এখনও পর্যন্ত ১৫ জনের মৃত্য়ুর খবর পাওয়া যাচ্ছে! এই ঘটনার পর এক্স হ্য়ান্ডেলে সরব হয়েছেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। কেন্দ্রকে 'অপদার্থ' বলেই তোপ দেগেছেন দেবাংশু। 

আরও পড়ুন: যদিও ১৫ জনের মৃত্যুর আশঙ্কা তবে, রেল জানাল, যাত্রী মৃত ৫ এবং রেলকর্মী মৃত ৩...

 

দেবাংশু লেখেন, 'ফুটো মেঝে ঢাকতে রঙিন কার্পেট আর কতদিন? গরিব, মধ্যবিত্তের ভরসা সাধারণ ট্রেনগুলি ক্রমশ মৃত্যুপুরী হয়ে উঠছে! নিরাপত্তা শিকেয়.. এদিকে ফুটো ঢাকতে রোজ বন্দে ভারত দেখানো হচ্ছে! স্টেশনে বানানো হচ্ছে শপিং মল। অপদার্থ কেন্দ্রীয় সরকারের বদান্যতায় সাধারণ রেলযাত্রী হিসেবে খুবই আতঙ্কিত বোধ করছি।' দেবাংশুর বক্তব্য়ে সাফ ফুটে উঠেছে যে, ট্রেনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার না করেই আধুনিকীকরণ হয়ে চলেছে। যার ফল ভুগতে হচ্ছে।

তবু মানুষের একটা প্রশ্ন থেকেই যাচ্ছে, কী ভাবে ঘটল দুর্ঘটনা? রেলসূত্রে খবর, মালগাড়িটি সিগন্যাল ব্রেক করেছিল। সিগন্যাল ব্রেক করে এটি কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের একই লাইনে চলে আসে এবং কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনে ধাক্কা মারে। কিন্তু কেন সিগন্যাল ব্রেক করল মালগাড়িটি? সেই রহস্য কি ভাঙল? কবে জানা যাবে তা? পূর্ণাঙ্গ তদন্তের পরেই যদিও আসল কারণ জানা যাবে। আপাতত যা আপডেট ঘটনাস্থলে কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণো যাচ্ছেন। রাজ্য়ের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ও রাজ্যপাল সিভি আনন্দ বোসও যাচ্ছেন।

আরও পড়ুন: কীভাবে ঘটল এত বড় দুর্ঘটনা? কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে মালগাড়ির ধাক্কা নিয়ে বড় আপডেট...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.