Mamata Banerjee: মমতার মধ্যে রানি রাসমনির ছায়া রয়েছে, বিতর্ক জড়ালেন বাগদার তৃণমূল নেতা

স্থানীয় বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, তৃণমূলের পেছনের বেঞ্চে এখন বসে রয়েছেন। সামনের সারিতে যাওয়ার জন্য ওইসব এখন বলছেন

Updated By: Jul 4, 2022, 04:59 PM IST
Mamata Banerjee: মমতার মধ্যে রানি রাসমনির ছায়া রয়েছে, বিতর্ক জড়ালেন বাগদার তৃণমূল নেতা

মনোজ মণ্ডল: সারদা দেবীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা টেনে তুমুল বিতর্ক তৈরি করেছিলেন তৃণমূল বিধায়ক নির্মল মাঝি। এবার প্রায় একই ধরনের মন্তব্য করে বিতর্কে জড়ালেন বাগদার তৃণমূল নেতা বিশ্বজিত্ দাস।

রবিবার বনগাঁতে একটি রক্তদান শিবিরে যোগ দেন বিশ্বজিত্ দাস। সেখানেই বক্তব্য রাখার সময়ে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে রানি রাসমনির সঙ্গে তুলনা টানেন। বিশ্বজিত্ দাস বলেন, আমরা মনে করি আমরা ভাগ্যবান। কারণ আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো একজন মুখ্যমন্ত্রীকে পেয়েছি। সাধারণ মানুষ, পিছিয়েপড়া মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্য়ায় যে কাজ করেছেন তা আগামী একশো বছর মানুষ মনে রাখবে। সাধারণ মানুষের কথা শুনে আমার মনে হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে রানি রাসমনির ছায়া রয়েছে।

এদিকে বিশ্বজিতের ওই বক্তব্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এনিয়ে স্থানীয় বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, একটু পড়াশোনা করা দরকার। পেটে কালি না থাকলে এমনটা হয়। উনি বিজেপি বিধায়ক ছিলেন। সেখান থেকে তৃণমূলে গিয়েছেন। তৃণমূলের পেছনের বেঞ্চে এখন বসে রয়েছেন। সামনের সারিতে যাওয়ার জন্য ওইসব এখন বলছেন।

বিশ্বজিৎ দাসের বক্তব্য প্রসঙ্গে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল শেঠ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের কাছে মনীষীদের মতো। রানি রাসমণির যে কাজ তার ছায়া হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কাজ করে চলেছেন। 

আরও পড়ুন-হাইকোর্টের নির্দেশে চাকরি, অবশেষে স্কুলে যোগ দিলেন ববিতা সরকার

আরও পড়ুন-সেদিন তরুণ মজুমদারের ভাগ্যের দরজা এক হ্যাঁচকায় খুলে দিলেন উত্তম 

আরও পড়ুন-Son Killed Father: উনুন ধরানো নিয়ে তুলকালাম, বাঁশপেটা করে বাবাকে খুন ছেলের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.