খড়্গপুরে দলের মহিলা কর্মীদের 'মারধর' তৃণমূল কাউন্সিলর ও তাঁর স্বামীর

যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কাউন্সিলর। তাঁর পাল্টা দাবি, ডেঙ্গু সচেতনতায় তিনি এলাকায় একটি র্যালি করছিলেন। সেসময় তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ।

Updated By: Aug 2, 2019, 08:15 AM IST
খড়্গপুরে দলের মহিলা কর্মীদের 'মারধর' তৃণমূল কাউন্সিলর ও তাঁর স্বামীর

নিজস্ব প্রতিবেদন:  দলের মহিলা কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূল কাউন্সিলর ও তাঁর স্বামীর বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত খড়্গপুরের নিমপুরা এলাকা। ঘটনায় আহত ২ তৃণমূল কর্মী। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

খড়্গপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের নিমপুরা এলাকার তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ, তিনি এলাকায় উন্নয়নের টাকা তছনছ করছেন। এই নিয়ে এলাকারই মহিলা তৃণমূল কর্মীরা প্রতিবাদ করেন। অভিযোগ, তার জেরেই লোক পাঠিয়ে তাঁদের ওপর হামলা চালান তৃণমূল কাউন্সিলর ও তাঁর স্বামী।

ঘটনার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে নিমপুর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। প্রায় এক ঘণ্টা ধরে চলে অবরোধ। যার জেরে রাজ্য সড়কের গতি স্তব্ধ হয়ে যায়। কাউন্সিলর ও তাঁর স্বামীর গ্রেফতারের দাবিতে সরব হন স্থানীয় বাসিন্দারাও।

শিশুকে মায়ের কোল থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে মুণ্ডচ্ছেদ, ঝালদার ঘটনায় শিউরে উঠল পুলিস

খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়্পুর টাউন থানার পুলিস। অবরোধকারীদের সঙ্গে কথা বলেন পুলিস কর্মীরা। তদন্তের আশ্বাসে অবরোধ উঠে যায়। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কাউন্সিলর। তাঁর পাল্টা দাবি, ডেঙ্গু সচেতনতায় তিনি এলাকায় একটি র্যালি করছিলেন। সেসময় তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ।

এক্ষেত্রেই তৃণমূলেরই বিক্ষুদ্ধ গোষ্ঠীর দিকে আঙুল তুলেছেন তিনি। তদন্তে পুলিস।

 

Tags:
.