BMC Election: করোনা বিধি উপেক্ষা করেই প্রচার, অভিযোগের তির বিধাননগরের তৃণমূল প্রার্থী মিনু দাস চক্রবর্তীর দিকে

হুড খোলা গাড়িতে প্রার্থী নিজেই মাস্ক ছাড়া প্রচার করেছেন এইদিন

Updated By: Jan 9, 2022, 02:21 PM IST
BMC Election: করোনা বিধি উপেক্ষা করেই প্রচার, অভিযোগের তির বিধাননগরের তৃণমূল প্রার্থী মিনু দাস চক্রবর্তীর দিকে
মাস্কবিহীন অবস্থায় প্রচারে তৃণমূল প্রার্থী মিনু দাস চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: প্রচারের ক্ষেত্রে এক গুচ্ছ বিধিনিষেধ রাজ্য নির্বাচন কমিশনের। আর সেই বিধিনিষেধ অমান্য করে মিছিল করে হুড খোলা গাড়ি নিয়ে প্রচার করলেন বিধাননগরের ৩৭ নাম্বার ওয়ার্ডের তৃণমূল প্রার্থী মিনু দাস চক্রবর্তী। প্রচারের সময়ে তিনি নিজেও মাস্ক পরে ছিলেন না। 

আগামী ২২ তারিখ বিধান নগর করপোরেশন নির্বাচনের আগে রাজ্য নির্বাচন কমিশন বেশ কিছু বিধিনিষেধ আরোপ করেছেন প্রচারের ক্ষেত্রে। সেই বিধিনিষেধ  অমান্য করেই রবিবার প্রচার সারলেন বিধাননগর ৩৭ নাম্বার ওয়ার্ডের তৃণমূল প্রার্থী মিনু দাস চক্রবর্তী। হুড খোলা গাড়ি নিয়ে কর্মী সমর্থকদের সঙ্গে মিছিল করে প্রচার চলে তাঁর। শুধু তাই নয় হুড খোলা গাড়িতে প্রার্থী নিজেই মাস্ক ছাড়া প্রচার করেছেন এইদিন।

আরও পড়ুন: আবার বিদ্রোহ BJP-তে, এবার গ্রুপ ছাড়লেন শঙ্কুদেব পণ্ডা

এই বিষয়ে মিনু চক্রবর্তী এই অভিযোগ অস্বিকার করে জানিয়েছেন, যেহেতু সেই সময়ে বক্তব্য রাখছিলেন তিনি এবং মানুষ চিনতে না পারায় মাঝে মাঝে মাস্ক খুলে তিনি মানুষকে নিজের মুখ দেখাচ্ছিলেন। যদিও হুড খোলা গাড়িতে প্রচারের সময়ে প্রায় সম্পূর্ণ সময়ই তার মুখে মাস্ক দেখা যায়নি।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App   

.