Bhatar: তৃণমূল কর্মী আক্রান্ত হলে এক ঘণ্টায় এলাকা জ্বালিয়ে দেব, বেলাগাম ব্লক সভাপতি

Bhatar: গত বৃহস্পতিবার ডিআইএফআই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির উদ্যোগে "ইনসাফ যাত্রা" হয় ভাতারে। তার পাল্টা শনিবার বিকেলে বিধায়ক মানগোবিন্দ অধিকারীর নেতৃত্বে মিছিল হয় ভাতার বাজারে।

Updated By: Nov 26, 2023, 08:46 PM IST
Bhatar: তৃণমূল কর্মী আক্রান্ত হলে এক ঘণ্টায় এলাকা জ্বালিয়ে দেব, বেলাগাম ব্লক সভাপতি

অরূপ লাহা: বিধায়কের হুমকির পর এবার ব্লক সভাপতি। বিধায়ক বলেছিলেন, বদল নয় এবার বদলা চাইব। সেই কথাই এবার ব্লক সভাপতির মুখে। সিপিএমের উদ্দেশ্যে বেলাগাম ব্লক সভাপতি বললেন, হামলা হলেই জ্বালিয়ে দেব। ঘটনা সেই পূর্ব বর্ধমানের ভাতার। তৃণমূল বিধায়ক মানগোবিন্দ অধিকারীর পর এবার খবরে ভাতার ব্লক তৃণমূল সভাপতি বাসুদেব যশ।

আরও পড়ুন-বাংলাদেশিদের জায়গা নেই কলকাতায়, রাসেল-নারিনদের রেখে দিল শাহরুখের দল!

গত বৃহস্পতিবার ডিআইএফআই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির উদ্যোগে "ইনসাফ যাত্রা" হয় ভাতারে। তার পাল্টা শনিবার বিকেলে বিধায়ক মানগোবিন্দ অধিকারীর নেতৃত্বে মিছিল হয় ভাতার বাজারে। মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে ভাতারের বিধায়ক হুঁশিয়ারি দেন, বদল নয়, এবার বদলার কথা বলব। সেই হুঁশিয়ারির ২৪ ঘণ্টা পার না হতেই ভাতার ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বাসুদেব যশের হুমকি, একটা তৃণমূল কংগ্রেস কর্মী যদি আক্রান্ত হন তাহলে এক ঘণ্টার মধ্যে এলাকা জ্বালিয়ে দেব।

রবিবার ভাতারের সাহেবগঞ্জে ব্লক তৃণমূল কংগ্রেসের সভায় উপস্থিত ছিলেন বাসুদেব যশ।  সেখানেই বক্তব্য রাখতে গিয়ে তিনি ওইসব কথা বলেন। কী বললেন তৃণমূলের ব্লক সভাপতি? বাসুদেব যশ বলেন, যদি মনে করেন এভাবেই এলাকা উত্তপ্ত করব। তাহলে বলব, টানা ৩৪ বছর আমরা মার খেয়েছি, আবার যদি মনে করেন দেখে নেব তাহলে আমি বাসুদেব যশ এখানে বলে যাচ্ছি, একটা তৃণমূল কংগ্রেসের কর্মীর গায়ে হাত পড়ে তাহলে এক ঘণ্টার মধ্য়ে সেই জায়গা জ্বালিয়ে দেব, জ্বালিয়ে দেব। সহ্যের একটা সীমা আছে। আমি তিনি তিনবার এই সাহেবগঞ্জের বুকে মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরে এসেছি।

এখানেই থেমে থাকেননি বাসুদেব যশ। তিনি আরও বলেন, আমরা মানুষের সঙ্গে আন্তরিক ভাবে মেলামেশা করি ও করব। কিন্তু আমি দেখতে পাচ্ছি এই সাহেবগঞ্জ অঞ্চলে ও ভাতার ব্লকের বেশ কয়েকটি জায়গায় উত্তপ্ত করার চেষ্টা চলছে। এজিনিস আমি মেনে নেন না। আমরা জানি কীভাবে ঠাণ্ডা করতে হয়। আমাদের বিধায়ক বলেছেন আমরা রাস্তায় আছি। কোথাও অশান্তি, দাঙ্গা চাই না। ৩৪ বছর ধরে লড়াই করে আজ এই জায়গায় পৌঁছেছি।
আমরা শান্তি চাই। কিন্তু কেউ অশান্তি করলে তার ওষুধ আমাদের জানা আছে। আমরা সেই ওষুধ প্রয়োগ করব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.