বারুইপুরে অমিতের সভার বাইরে তৃণমূল-বিজেপি হাতাহাতি, পরপর অটো ভাঙচুর

  বারুইপুরে অমিত শাহ সভা ঘিরে জল্পনা। তা ঘিরে সভাস্থলের সামনেই বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বারুইপুর। পরপর অটো ভাঙচুর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিস। 

Updated By: May 13, 2019, 01:50 PM IST
 বারুইপুরে অমিতের সভার বাইরে তৃণমূল-বিজেপি হাতাহাতি, পরপর অটো ভাঙচুর

নিজস্ব প্রতিবেদন:  বারুইপুরে অমিত শাহ সভা ঘিরে জল্পনা। তা ঘিরে সভাস্থলের সামনেই বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বারুইপুর। পরপর অটো ভাঙচুর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিস। 

সকাল থেকেই হেলিপ্যাড বিতর্কে  বারুইপুরে অমিত শাহর সভা ঘিরে জল্পনা তৈরি হয়। যে মাঠে সভা হওয়ার কথা ছিল, সরকারের তরফে  তার অনুমোদন মেলেনি বলে খবর। বেলা সাড়ে ১২টায় যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরার সমর্থনে এখানে সভা করার কথা ছিল তাঁর। কিন্তু অনুমতি না মেলায় তার আগেই  বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপে আনুষ্ঠানিকভাবে বারুইপুরে অমিত শাহ-র সভা বাতিলের কথা ঘোষণা করা হয়।  কিন্তু ততক্ষণে সভাস্থলে কর্মী সমর্থকরা জমায়েত হতে শুরু করেছিলেন। 

ভোটের মধ্যেই পক্ষপাতিত্বের অভিযোগে অপসারিত বাঁকুড়ার জেলাশাসক
বারুইপুরে অমিত শাহ-র সভা বাতিলের খবর সংবাদমাধ্যমেও সম্প্রচারিত হয়। কিন্তু তা দেখামাত্রই ক্ষেপে ওঠেন বারুইপুরের বিজেপি কর্মী সমর্থকরা। যদিও প্রার্থী অনুপম হাজরার মধ্যস্থতায় বিষয়টি মিটে যায়। এর কিছুক্ষণ পরই সভাস্থলে মাঠের পাশের রাস্তা দিয়ে প্রায় ১০০টি অটো নিয়ে মিছিল করেন তৃণমূল কর্মী সমর্থকরা। তা তে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। রাস্তায় গিয়ে তাঁরা ভাঙচুর শুরু করে। একের পর এক অটো ভাঙতে শুরু করেন বিজেপি কর্মীরা। 
তৃণমূল-বিজেপি সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

 

.