মুকুল রায়ের সভার আগে বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুুর, আগুন

মুকুল রায়ের সভার আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল উলুবেড়িয়ার কাঁটাবেড়িয়া। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিজেপি কর্মীর বাইক, বাড়ি ভাঙচুরের পর জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

Updated By: Jan 15, 2018, 08:36 PM IST
মুকুল রায়ের সভার আগে বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুুর, আগুন

নিজস্ব প্রতিবেদন : মুকুল রায়ের সভার আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল উলুবেড়িয়ার কাঁটাবেড়িয়া। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিজেপি কর্মীর বাইক, বাড়ি ভাঙচুরের পর জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

উলুবেড়িয়ার গঙ্গারামপুরে সোমবার মুকুল রায়ের মিছিল ও সভা ছিল। সেই সভাতেই যোগ দিতে যাচ্ছিলেন বিজেপি কর্মী ও সমর্থকরা। কাঁটাবেড়িয়া এলাকায় দুপক্ষের মধ্যে প্রথমে বচসা বাধে। বচসা থেকেই তারপর হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুপক্ষ। বিজেপির বিরুদ্ধে মিছিল চলাকালীন মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার ছেঁড়ার অভিযোগ করেছে তৃণমূল। যদিও বিজেপির দাবি, ইচ্ছে করেই তৃণমূল এই হামলা চালিয়েছে।

আরও পড়ুন, বাড়িতে ঢুকলেই ফোন খারাপ! অজানা কারণ ঘিরে রহস্য

অভিযোগ, বিজেপি কর্মীদের বাইক ও বাড়িতে ভাঙচুর চালানো হয়। ধরিয়ে দেওয়া হয় আগুন। ২টি বাইক ও ২টি বাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে আসে বিশাল পুলিসবাহিনী।

.