Elephant: উপস্থিত বুদ্ধিই কাজ দিল, গভীর রাতে হাতির হামলা থেকে প্রাণ বাঁচল গোটা পরিবারের

স্থানীয় সূত্রে খবর, এদিন রাত ১১টা নাগাদ পার্শ্ববর্তী পানঝোরা জঙ্গল থেকে একটি দাঁতাল বেরিয়ে এসে ঢুকে পড়ে জিতেন রায় নামে এক ব্যক্তির বাড়িতে

Updated By: Dec 12, 2021, 04:38 PM IST
Elephant: উপস্থিত বুদ্ধিই কাজ দিল, গভীর রাতে হাতির হামলা থেকে প্রাণ বাঁচল গোটা পরিবারের

নিজস্ব প্রতিবেদন: শোয়ার ঘর, খাট চুরমার। পাশের ঘরও তান্ডবে বিধ্বস্ত। তবে শেষপর্যন্ত উপস্থিত বুদ্ধিবলে হাতির হামলা থেকে প্রাণ বাঁচাল গোটা পরিবার। মালবাজারের উত্তরধুপঝোরার ঘটনা।

ডুয়ার্সে বুনো হাতির তাণ্ডব অব্যাহত। গত বৃহস্পতিবার মালবাজার মহকুমার মেটেলি ব্লকের মঙ্গলবাড়ি বস্তিতে ২ জনকে পিষে মারে হাতি। আর শনিবার রাতে মেটেলির উত্তরধুপঝোরার জয়ন্তী ভিলেজে একটি বাড়িতে তাণ্ডব চালায় একটি বুনো হাতি। তবে কোনওক্রমে প্রাণে বেঁচে গিয়েছেন পরিবারের লোকজন।

স্থানীয় সূত্রে খবর, এদিন রাত ১১টা নাগাদ পার্শ্ববর্তী পানঝোরা জঙ্গল থেকে একটি দাঁতাল বেরিয়ে এসে ঢুকে পড়ে জিতেন রায় নামে এক ব্যক্তির বাড়িতে। সে সময় ঘরে খাটে ঘুমিয়ে ছিলেন জিতেন রায় সহ পরিবারের তিনজন।

আরও পড়ুন-IAF Helicopter crash: বাংলায় ফিরল রাওয়াতের ব্যক্তিগত রক্ষী সতপাল রাইয়ের মরদেহ

আওয়াজ শুনে বাইরে বেরিয়ে এসে পরিবারের লোকজন দেখেন ঘরের সামনে দাঁড়িয়ে রয়েছে একটি হাতি। দেখেই উপস্থিত বুদ্ধি এসে যায় জিতেনের মাথায়। পরিবারের লোকজনকে নিয়ে তিনি ঢুকে পড়েন ধানের গোলার নীচে। হাতিটি জিতেন রায়ের ঘর ভেঙে দেয়। ভেঙে দেয় শোয়ার খাট।

স্থানীয় বাসিন্দারা ঘটনা টের পেয়ে বাইরে বেরিয়ে এসে বোমা-পটকা ফাটাতে থাকে। সেই শব্দ পেয়ে জঙ্গলে ফিরে যায় হাতিটি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.