Bangladeshi Arrested: গরু নিতে কাঁটাতার পেরিয়ে ঢুকেছিল ফাঁসিদেওয়ায়, ফেরার পথে পাকড়াও ৩ বাংলাদেশি

কয়েকদিন কেটে গেলেও কেনার মতো তেমন কোনও গরু না পেয়ে তারা ঠিক করে বাংলাদেশে ফিরে যাবে। সেই সময়েই তারা পুলিসের জালে ধরা পড়ে

Updated By: Jul 19, 2022, 07:37 PM IST
Bangladeshi Arrested: গরু নিতে কাঁটাতার পেরিয়ে ঢুকেছিল ফাঁসিদেওয়ায়, ফেরার পথে পাকড়াও ৩ বাংলাদেশি

নারায়ণ সিংহ রায়: সোমবার ফাঁসিদেওয়ার পিয়াজি মোড় এলাকায় ৩ বাংলাদেশিকে আটক করল পুলিস। একটি মারুতে ভ্য়ানে ৬ জনকে নিয়ে যাওয়া হচ্ছিল বাংলাদেশ সীমান্তের দিকে। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে তাদের পরিচয়।

এদিকে,গাড়ি আটক করার পরই সেখান থেকে ঝাঁপ দিয়ে পালিয়ে যায় ৩ জন। বাকীদের আটক করে নিয়ে যাওয়া হয় ফাঁসিদেওয়া থানায়। ধৃতরা জানিয়েছে, দুদিন আগে কাঁটাতারের বেড়া টপকে তারা ঢুকেছিল ফাঁসিদেওয়ায়। তাদের উদ্দেশ্য ছিল ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে যাওয়া। ভারতে ঢুকে তারা আশ্র নেয় চরহাটা এলাকায় একজনের বাড়িতে।

কয়েকদিন কেটে গেলেও কেনার মতো তেমন কোনও গরু না পেয়ে তারা ঠিক করে বাংলাদেশে ফিরে যাবে। সেই সময়েই তারা পুলিসের জালে ধরা পড়ে। পুলিস সূত্রে খবর ধৃতরা হল মোহাম্মদ বিপ্লব হোসেন, মোহাম্মদ আবু বক্কর সিদ্দিকি ও মোহাম্মদ সিয়াম। এরা বাংলাদেশের তেঁতুলিয়ার বাসিন্দা। তাদের কাছ থেকে দুটি বাংলাদেশি মোবাইল ও সিম কার্ড উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন-TMC Shahid Diwas: কাকদ্বীপ থেকে পায়ে হেঁটে কলকাতা, ২১ জুলাইয়ের সমাবেশে যোগ দিতে ধর্মতলার পথে ২ তৃণমূল কর্মী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.