Anish Khan Murder: বৃহস্পতিবার উলুবেড়িয়া আদালতে তোলা হবে ধৃত ২ জনকে, হাইকোর্টে নজর পরিবারের

পরিবারের দাবি CBI তদন্ত অথবা বিচার বিভাগিয় তদন্ত শুরু হলেই তারা সব রকম সহযোগিতা শুরু করবে

Updated By: Feb 24, 2022, 10:29 AM IST
Anish Khan Murder: বৃহস্পতিবার উলুবেড়িয়া আদালতে তোলা হবে ধৃত ২ জনকে, হাইকোর্টে নজর পরিবারের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আনিস কাণ্ডে গ্রেফতার হওয়া হোম গার্ড এবং সিভিক ভলেন্টিয়ারকে বৃহস্পতিবার তোলা হবে উলুবেরিয়া আদালতে। বুধবারই ওই ঘটনায় হোম গার্ড কাশীনাথ বেরা এবং সিভিক ভলেন্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে গ্রেফতার করে পুলিস। 

আনিসের পরিবার এখনও CBI তদন্তে অনড় থাকলেও রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্য বুধবার সাংবাদিক সম্মেলনে, SIT-এর সহযোগিতা করতে আবেদন জানান তাদের কাছে। আগামী ১৫দিনের মধ্যে এই ঘটনায় যাবতীয় তথ্য প্রকাশ্যে আনবে তদন্তকারী দল এমনটাই দাবি করেছেন ডিজি।

আরও পড়ুন: Anish Khan Death: 'নন্দীগ্রামে কেউ অ্যারেস্ট হয়েছে! সিবিআই সিবিআই করে পুলিসের মনবল ভাঙার চেষ্টা হচ্ছে': মমতা

বুধবারের মতই CBI তদন্তের দাবিতে অনড় রয়েছে আনিসের পরিবার। এর পাশাপাশি বুধবার রাতে হাইকোর্টে তাদের আইনজীবীরা এসে কথা বলেন। পরিবারের মূল বক্তব্য প্রথম ময়নাতদন্তের রিপোর্ট কোথায়? এবং সেখানে কী খামতি থাকায় দ্বিতীয় রিপোর্ট বানানোর প্রয়োজন পড়ল। তাদের আরও প্রশ্ন যে যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা কার নির্দেশে আনিসের বাড়িতে আসে?

পরিবারের দাবি CBI তদন্ত অথবা বিচার বিভাগিয় তদন্ত শুরু হলেই তারা সব রকম সহযোগিতা শুরু করবে।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.