টিকটকে নাচের ভিডিয়ো বানাতে গিয়ে নদীর জলে তলিয়ে মৃত্যু কিশোরের

খবর পেতেই খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছয় হেমতাবাদ থানার পুলিস। এরপর নদী থেকে তুলে ব্লক প্রাথমিক স্বাস্থ কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Updated By: Jun 7, 2020, 10:50 PM IST
টিকটকে নাচের ভিডিয়ো বানাতে গিয়ে নদীর জলে তলিয়ে মৃত্যু কিশোরের

নিজস্ব প্রতিবেদন: নদীর পাড়ে দাঁড়িয়ে টিকটক ভিডিয়ো করছিল কিশোর। তখনই অসাবধানতায় তলিয়ে যায় সে। রবিবার ঘটনাটি ঘটেছে হেমতাবাদের ভাসিডাঙ্গায় কুলীক নদীতে। পুলিস সূত্রে খবর, মৃত ওই কিশোরের নাম বিপুল সরকার (১৭)। হেমতাবাদেরই বাসিন্দা সে।

জানা গিয়েছে, রবিবার তিন-চার জন কিশোর ভাসিডাঙ্গা এলাকায় কুলীক নদীর ধারে টিকটকের ভিডিয়ো তৈরির জন্য নাচ প্র‍্যাকটিস করছিল। আচমকাই পা পিছলে নদীতে পড়ে যায় বিপুল সরকার নামে ওই ছাত্র। নদীর এই অংশে জল বেশী থাকায় দ্রুত তলিয়ে যায় সে। সাঁতার না জানার কারণে নদীতে নামতে পারেনি তাঁর বন্ধুরা। 

খবর পেতেই খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছয় হেমতাবাদ থানার পুলিস। এরপর নদী থেকে তুলে ব্লক প্রাথমিক স্বাস্থ কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কিশোরকে উদ্ধার করে এদিনই মৃতদেহটি ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। ঘটনায় শোকস্তব্ধ পরিবার জেরে শোকের ছায়া নেমেছে মৃতের পরিবারে।

.