রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফলপ্রকাশ ও অনলাইন কাউন্সেলিংয়ের প্রক্রিয়া শুরু বোর্ডের

তবে ফের শুরু হয়েছে প্রস্তুতি। রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলপ্রকাশ এবং অনলাইন কাউন্সেলিংয়ের প্রক্রিয়া শুরু করল বোর্ড। 

Updated By: Jul 3, 2020, 07:53 PM IST
রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফলপ্রকাশ ও অনলাইন কাউন্সেলিংয়ের প্রক্রিয়া শুরু বোর্ডের

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে অনিশ্চিত হয়েছিল বিভিন্ন পরীক্ষা এবং তার ফলাফল প্রকাশের কাজ। তবে ফের শুরু হয়েছে প্রস্তুতি। রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলপ্রকাশ এবং অনলাইন কাউন্সেলিংয়ের প্রক্রিয়া শুরু করল বোর্ড। 

আরও পড়ুন: কর্মহীন হওয়ার আশঙ্কায় অবসাদ! গুজরাট থেকে ফিরেই আত্মঘাতী পরিযায়ী শ্রমিক

সঙ্গে কীভাবে যোগাযোগ করা সম্ভব, তা জানতে নিজেদের ওয়েবসাইটে ফরম্যাট তৈরি করেছে জয়েন্ট এন্ট্রাস বোর্ড। পরীক্ষার্থীরা সেখানে ক্লিক করেই বিস্তারিত জানতে পারবেন। পাশাপাশি বোর্ড  SMS, Whatsapp কিংবা অন্য কোন মাধ্যমে পড়ুয়ার সঙ্গে অনলাইনে যোগাযোগ করতে পারবে তাও জানা যাবে ওই ওয়েবসাইটেই। 

সূত্রের খবর, জয়েন্টের  ইঞ্জিনিয়ারিংয়ের কাউন্সেলিং প্রক্রিয়া শীঘ্রই শুরু হবে। করোনা আবহে সেটা কীভাবে করা যেতে পারে, সেটা জানতেই বোর্ডের এই উদ্যোগ। গত ২ ফেব্রুয়ারি রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের চলতি বছরের ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষা নেওয়া হয়। 

আরও পড়ুন: আত্মহত্যা? সার্ভিস রিভলবারের গুলিতে মহাকরণে কর্তব্যরত পুলিসের মৃত্যু

সাধারণত এক মাসের মধ্যে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ড ফলাফল প্রকাশ করে দেয়। কিন্তু এ বছর করোনার কারণে সেটা হয়নি। তবে এবার ফের তোড়জোড় শুরু করল বোর্ড।  

.