Kalna: গোপনে বিয়ে বিজেপি প্রার্থীকে, TMC কাউন্সিলরের ছেলের দ্বিতীয় বিয়ের খবরে আত্মহত্যার চেষ্টা যুবতীর

জানা গেছে গত দুদিন আগেই কাউন্সিলরের ছেলে ইন্দ্রনীল বসুর সঙ্গে অন্য এক পাত্রীর বিবাহ হয়

Updated By: Apr 23, 2022, 05:41 PM IST
Kalna: গোপনে বিয়ে বিজেপি প্রার্থীকে, TMC কাউন্সিলরের ছেলের দ্বিতীয় বিয়ের খবরে আত্মহত্যার চেষ্টা যুবতীর

নিজস্ব প্রতিবেদন: গোপনে বিয়ে করে একাধিক বার সহবাস করার পরেও অন্য পাত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে কালনার তৃণমূল কাউন্সিলরের ছেলে। 

প্রতারিত হয়ে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন পুরভোটে কালনার ১৭ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী। অভিযুক্ত ইন্দ্রনীল বসুর প্রথম পক্ষের স্ত্রীর ওই বিজেপি প্রার্থী। এই অভিযোগ উঠেছে কালনার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর কল্পনা বসুর ছেলে ইন্দ্রনীল বসুর বিরুদ্ধে।

প্রতিকার চাইতে গেলে যুবতীকে গালিগালাজ ও হেনস্থা করে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে কাউন্সিলার ও তার ছেলের বিরুদ্ধে। বাড়িতে এসে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করে ওই যুবতী।

ঘটনায় কালনা থানায় অভিযোগ দায়ের করেছে যুবতীর পরিবার। যদিও এই অভিযোগ মানতে নারাজ ছেলের পরিবার। ইন্দ্রনীলের বক্তব্য মেয়েটি বিজেপি করে এবং তাকে পরিকল্পিত ভাবে ফাঁসাতে এই চক্রান্ত করছে। তার সঙ্গে মেয়েটির কোনও সম্পর্ক ছিলো না বলে দাবি করেছেন ইন্দ্রনীল।

আরও পড়ুন: Katwa: রক্তশূন্য ব্লাড ব্যাঙ্ক, সাড়ে তিন বছরের থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুকে রক্ত দিলেন সুপার

জানা গেছে গত দুদিন আগেই কাউন্সিলরের ছেলে ইন্দ্রনীল বসুর সঙ্গে অন্য এক পাত্রীর বিবাহ হয়। শনিবার বৌভাতের অনুষ্ঠান বলে বলে জানা গেছে। যুবতীর উমা বাগ জানান ২০১২ সালে একটি মন্দিরে সিঁদুর দান করে তাদের বিয়ে হয়। দুই পরিবারই এই ঘটনা জানত বলে তাদের দাবি। একাধিক বার স্ত্রীর মর্যাদা দেবার প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে ইন্দ্রনীল। ইন্দ্রনীলের ফের বিয়ের খবর পেয়েই আত্মহত্যার চেষ্টা করে ওই যুবতী এমনটাই অভিযোগ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.