নতুন করে উত্তেজনা পাহাড়ে; পুলিস-মোর্চা সংঘর্ষে রণক্ষেত্র পাতলেবাস

পাহাড়ে নতুন করে উত্তেজনা শুরু হল। দার্জিলিঙের পাতলেবাসে পুলিসকে লক্ষ করে পাথর ছোঁড়ার অভিযোগ উঠল মোর্চার বিরুদ্ধে। সেই আক্রমণের পাল্টা অ্যাকশন শুরু করল পুলিস। লাঠিচার্জের পাশাপাশি কাঁদানে গ্যাসের সেল ফাটাতে হচ্ছে তাদের। চলছে সংঘর্ষ।

Updated By: Jun 15, 2017, 02:51 PM IST
নতুন করে উত্তেজনা পাহাড়ে; পুলিস-মোর্চা সংঘর্ষে রণক্ষেত্র পাতলেবাস

ওয়েব ডেস্ক : পাহাড়ে নতুন করে উত্তেজনা শুরু হল। দার্জিলিঙের পাতলেবাসে পুলিসকে লক্ষ করে পাথর ছোঁড়ার অভিযোগ উঠল মোর্চার বিরুদ্ধে। সেই আক্রমণের পাল্টা অ্যাকশন শুরু করল পুলিস। লাঠিচার্জের পাশাপাশি কাঁদানে গ্যাসের সেল ফাটাতে হচ্ছে তাদের। চলছে সংঘর্ষ।

আজ সকালে স্পেশাল পুলিসবাহিনী ও CRPF  ঘিরে ফেলে মোর্চার অফিস। অফিস খুলে দেওয়ার জন্য উপস্থিত মোর্চা সদস্যদের প্রথমে অনুরোধ করে পুলিস। কিন্তু, দরজা না খুলে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায় মোর্চা সদস্যরা। এরপরই দরজা ভেঙে মোর্চার সদর দফতরে ঢুকে পড়ে পুলিস। অভিযানের নেতৃত্ব দেন পুলিস সুপার অখিলেশ চতুর্বেদী।

আরও পড়ুন- গুরুংয়ের অফিসে উদ্ধার তির, ধনুক, বেসবলের ব্যাট সহ ধারালো অস্ত্র; পুলিসি হানার প্রতিবাদে অনির্দিষ্টকালীন বনধ ডাকল মোর্চা

সেখান থেকে উদ্ধার করা হয় প্রচুর অস্ত্রশস্ত্র। যার মধ্যে রয়েছে প্রায় হাজারের উপর তির, অত্যাধুনিক ধনুক, বেসবলের ব্যাট ও আরও ধারালো অস্ত্রশস্ত্র। উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে বাজিও। যেগুলি বিস্ফোরক তৈরিতে ব্যবহার করা হত বলে অনুমান।

তবে, পুলিস অভিযান শেষ হতেই নতুন করে সেখানে উত্তেজনা ছড়ায়। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি করে মোর্চার সমর্থকরা। আহত হন কয়েকজন পুলিসকর্মী। এরপরই অ্যাকশনে নামে পুলিস। মোর্চা সমর্থকদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করা হয়, চার্জ করা হয় কাঁদানে গ্যাসের সেলও। জ্বালিয়ে দেওয়া হয়েছে কয়েকটি গাড়ি। তারমধ্যে রয়েছে সংবাদমাধ্যমের গাড়িও। রয়েছে জি গ্রুপের গাড়িও। কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে গোটা এলাকা। চলছে সংঘর্ষ।  

.