Malda: শেষপর্যন্ত কাকার মুখ থেকে বেরিয়ে পড়ল খুনের কথা, কবর খুঁড়ে কিশোরীর দেহ ময়নাতদন্তে পাঠাল পুলিস

রবিবার হরিশ্চন্দ্রপুর থানার পুলিস ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে ডলির মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেয়

Updated By: Sep 19, 2021, 05:24 PM IST
Malda: শেষপর্যন্ত কাকার মুখ থেকে বেরিয়ে পড়ল খুনের কথা, কবর খুঁড়ে কিশোরীর দেহ ময়নাতদন্তে পাঠাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: কিশোরীর মৃত্যুর টানা ৯ দিন পর বেরিয়ে এল 'সত্য'। তদন্তে নেমে মালদহে কিশোরীর মৃতদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠাল পুলিস। মালদহের হরিশ্চন্দ্রপুরের কোচপুকুর এলাকার ঘটনা। এনিয়ে চাঞ্চল্য ছড়াল এলাকায়।

আরও পড়ুন-Rujira Banerjee: ভবানীপুরে ভোটের দিনই রুজিরাকে তলব, অভিষেক-পত্নীর বিরুদ্ধে দিল্লির আদালতে ED   

মৃত কিশোরীর মা তাজকিরা বিবি জানান, গত ১০ তারিখ স্বামী ও ছোট মেয়ের সঙ্গে মাঠে কাজ করতে যাই। এর কিছুক্ষণ পর আমাদের কাছে খবর আসে বড় মেয়ে ডলি খাতুন(১২) আত্মহত্যা করেছে।  খবর পেয়ে ঘরে এসে দেখি, ঘরে মাটিতে শুইয়ে রাখা হয়েছে ডলিকে। সন্দেহ হলেও তখনকার মতো কিছু করার ছিল না। গ্রামের মানুষজনকে ডেকে মৃতদেহ কবর দিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন-Bhabanipur By-Poll: 'বোনের বিরুদ্ধে উনি প্রচার করবেন না', 'দাদা' Babul-কে নিয়ে আত্মবিশ্বাসী Priyanka...

এদিকে, গত ১৬ তারিখ তাজকিরার সঙ্গে পারিবারিক একটি বিষয় নিয়ে ঝগড়া হয় কিশোরীর কাকা তারিকুল ইসলামের। ঝগড়ার মুখে তারিকুল তাজকিরাকে হুমকি দেন, যেভাবে ডলিকে খুন করা হয়েছে সেভাবেই তোর ছোট মেয়েকে খুন করা হবে। ওই কথা শোনার পর রাতেই হরিশ্চন্দ্রপুর থানায় তারিকুল, শ্বশুর মাহাতাব আলি ও শাশুড়ি উজলেফা বিবির বিরুদ্ধে অভিযোগ করেন তাজকিরা। 

পুলিসে অভিযোগের পর থেকেই পলাতক তারিকুল, মাহাতাব আলি ও উজলেফা বিবি। রবিবার হরিশ্চন্দ্রপুর থানার পুলিস ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে ডলির মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.