Malda Flood: ত্রাণের ত্রিপল বিক্রি হচ্ছে বাইকে, যুবককে জেরা করতেই বেরিয়ে পড়ল আসল ঘটনা...

Malda Flood: সরকারি ত্রিপল বিক্রির সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিজেপির অভিযোগ তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতের সদস্যরা এইভাবে ত্রিপল বিক্রি করে দিচ্ছে

Updated By: Sep 30, 2024, 01:52 PM IST
Malda Flood: ত্রাণের ত্রিপল বিক্রি হচ্ছে বাইকে, যুবককে জেরা করতেই বেরিয়ে পড়ল আসল ঘটনা...

রণজয় সিংহ: বন্যায় বিপর্যস্ত মালদার একাংশ। আর সেই সময় বাড়ি বাড়ি গিয়ে সরকারি ত্রিপল বিক্রি করছে এক যুবক। মোটর বাইকে বোঝাই করে সরকারি ত্রিপল মালদার বৈষ্ণবনগর থানার দেওনাপুর এলাকায় বাড়ি বাড়ি ঘুরে বিক্রি করছিল এক যুবক। স্থানীয়রা হাতেনাতে ধরে ফেলে ওই যুবককে। এনিয়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা।

আরও পড়ুন- সরকারি শৌচালয়ের ট্যাঙ্কের ঢাকনায় পা দিতেই ভয়ংকর ঘটনা, মুহূর্তে নীচে চলে গেল স্কুল পড়ুয়া

সরকারি ত্রিপল বিক্রির সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিজেপির অভিযোগ তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতের সদস্যরা এইভাবে ত্রিপল বিক্রি করে দিচ্ছে। ফলে সাধারণ মানুষের যে ত্রিপল পাওয়ার কথা তা খোলা বাজারে বিক্রি হচ্ছে। যদিও এর পিছনে বিরোধীদের ষড়যন্ত্র দেখছেন জেলা তৃণমূল নেতৃত্ব। এ বিষয়ে কালিয়াচক তিন নম্বর ব্লকের ভিডিও জানিয়েছেন, ঘটনার খবর তিনি পেয়েছেন, পুলিস ঘটনা তদন্ত শুরু করেছে। অভিযুক্তের খোঁজ করা হচ্ছে। কোথা থেকে ত্রিপল যুবক কিনেছিল সেই বিষয়টিও খোঁজ খবর করা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তৃণমূলের জেলা ভাইস প্রেসিডেন্ট দুলাল সরকার বলেন, কালিয়াচকের একটি জায়গায় সরকারি লোগো দেওয়া পলিথিন একজন বিক্রি করছিল। মালদহের বন্যায় মুখ্যমন্ত্রীর তত্পরতায় প্রচুর ত্রাণ দেওয়া হচ্ছে। বিরোধীরা একটা চক্রান্ত করছে। ত্রাণ দেওয়ার সময় কোথাও কোথাও চক্রান্ত করে ত্রাণ লুট করিয়ে দিচ্ছে। বিরোধীরা কেউ সাহায্য করছে না। এখানে বিজেপির সাংসদ থাকতেও কিছু হচ্ছে না। কোথাও কোথাও বাড়িপিছু কেউ ২-৩ করেও পলিথিন পেয়ে গিয়েছে। বিরোধীরাই চক্রান্ত করে কাউকে দিয়ে ওই পলিথিন বিক্রি করে দিচ্ছে। কেউ যদি সরকারি সম্পত্তি বিক্রি করে তাহলে তাকে পুলিস ধরবে।

অন্যদিকে, দক্ষিণ মালদহের বিজেপির ভাইস প্রেসিডেন্ট তারক ঘোষ বলেন, বাইকে করে সরকারি ত্রিপল বিক্রি করা হচ্ছে। এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। গ্রামের লোকজন তাকে ধরেছে। সে বলেছে কারও কাছে বেশি ত্রিপল থাকলে সে বিক্রি করে দিচ্ছে। বন্যায় কেউ ত্রিপল-ত্রাণ পাচ্ছে না আর এভাবে ত্রিপল বিক্রি হয়ে যাচ্ছে। আমাদের কাছে খবর আছে তৃণমূলের লোকজন ত্রিপল বিক্রি করে দিচ্ছে। আর সাধারণ মানুষ ত্রিপল পাচ্ছে না। এরকম ঘটনা সব জায়গায় ঘটছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.