১২ লাখের বিনিময়ে সাদা খাতা জমা দিয়েই সমবায় ব্যাঙ্কে চাকরি!

গ্রুপ-ডি চাকরির জন্য তাঁকে ১২ লক্ষ টাকা দিয়েছিলেন। কিন্তু তিনি চাকরি পাননি বলে অভিযোগ। 

Updated By: Aug 30, 2023, 03:36 PM IST
১২ লাখের বিনিময়ে সাদা খাতা জমা দিয়েই সমবায় ব্যাঙ্কে চাকরি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ লাখ টাকার বিনিময়ে গ্রুপ-ডি চাকরির টোপ! ১২ লাখ টাকা দিয়ে দিয়েই চাকরি পাকা! সাদা খাতা জমা দিলেও ১২ লাখ দিলেই হয়ে যাবে তমলুক সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কে গ্রুপ-ডি-র চাকরি। এমনই অভিযোগ, ওই ব্যাঙ্কের চেয়ারম্যান গোপাল মাইতির বিরুদ্ধে। টাকা দিয়েও চাকরি না পাওয়ায় তমলুক থানার দ্বারস্থ হয়েছে প্রতারিত এক যুবক।

টাকার বিনিময়ে সাদা খাতা দিয়ে চাকরির প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ উঠল তমলুক-ঘাটাল সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান গোপাল মাইতির  বিরুদ্ধে।  নন্দকুমার ব্লকের বর-গোদারগোদা গ্রামের যুবক মধুসূদন ভঞ্জ গ্রুপ-ডি চাকরির জন্য তাঁকে ১২ লক্ষ টাকা দিয়েছিলেন। কিন্তু তিনি চাকরি পাননি বলে অভিযোগ। আরও অভিযোগ, চাকরি না পেয়ে টাকা ফেরতের জন্য একাধিকবার বললেও কোনও লাভ হয়নি। উলটে এখন টাকা চাইতে গেলে আসছে প্রাণনাশের হুমকি। 

এই নিয়ে সম্প্রতি তিনি তমলুক থানায় লিখিত অভিযোগ করেছেন। মধুসূদনবাবু ২০১৮-২৩ পর্যন্ত তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত সদস্য ছিলেন। তাঁর দাবি, ওই টাকা দিতে তিনি ঋণ করেছিলেন। জমি, বাড়ি বিক্রি করেও ঋণ মেটাতে পারেননি। বর্তমানে তাঁকে ইটভাটার শ্রমিকের কাজ করতে হচ্ছে। যদিও ব্যাঙ্কের চেয়ারম্যান গোপাল মাইতি এই অভিযোগ অস্বীকার করেছেন। তার বক্তব্য, তিনি কোনও টাকা নেননি। ওই যুবক মিথ্যে কথা বলছে।

আরও পড়ুন, Digha Giant Fish: দিঘায় উঠল ৪৫ লাখ টাকার দুষ্প্রাপ্য 'জীবনদায়ী' তেলিয়া ভোলা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.