মকরসংক্রান্তিতে পুণ্যস্নান, লাখো মানুষের ভিড় গঙ্গাসাগরে

দেশের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষজন ভিড় জমাতে শুরু করেছেন। সাগরের জলে স্নানের পর  কপিলমুনির দর্শন করে পূজো দিয়ে পুণ্যলাভের আশায় প্রতিবছরই মকর সংক্রান্তি তিথিতে এই গঙ্গা সাগর মেলায় ভিড় জমান লক্ষ লক্ষ মানুষ।

Updated By: Jan 15, 2019, 12:16 PM IST
মকরসংক্রান্তিতে পুণ্যস্নান, লাখো মানুষের ভিড় গঙ্গাসাগরে

নিজস্ব প্রতিবেদন:  সময় গড়াতেই ভিড় বাড়তে শুরু করেছে গঙ্গাসাগরে। প্রথমে ধীরে ব্যাট করলেও স্লগ ওভারে হাঁকিয়ে ছক্কা মেরেছে গঙ্গাসাগরে আসা জনজোয়ার। মকর সংক্রান্তির সকাল থেকেই চলছে পুণ্যস্নান।  এলাহাবাদের প্রয়াগরাজে অর্ধকুম্ভ মেলার কারণে এবার প্রথম থেকে গঙ্গা সাগর মেলায় মানুষের ভিড় ছিল।

NRS-কাণ্ডে ৫ সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ, এন্টালি থানার সামনে বিক্ষোভ

দেশের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষজন ভিড় জমাতে শুরু করেছেন। সাগরের জলে স্নানের পর  কপিলমুনির দর্শন করে পূজো দিয়ে পুণ্যলাভের আশায় প্রতিবছরই মকর সংক্রান্তি তিথিতে এই গঙ্গা সাগর মেলায় ভিড় জমান লক্ষ লক্ষ মানুষ। এবারও তার  ব্যতিক্রম হয়নি।

মারেই ফেটেছে লিভার- মাথার খুলি, NRS-কাণ্ডে সামনে এল মর্মান্তিক সত্য

রবিবার সন্ধ্যা পর্যন্ত প্রায় বারো লক্ষ মানুষ এই সাগর মেলায় এসেছেন বলে খবর।  বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে ভিড়। কোনও প্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসনের তরফেও কড়া পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।  ড্রোন, হেলিকপ্টারের মাধ্যমে চলছে নজরদারি। পুলিসি কুকুর দিয়েও চলছে নজরদারি।

.