Suvendu Adhikari: রুজিরার নামে ব্যাঙ্ককের ব্যাঙ্কের চেক দেখিয়ে চাঞ্চল্যকর দাবি শুভেন্দুর

বিনয় মিশ্রের সঙ্গে শুভেন্দুর মোবাইলে কথোপকথনের অডিও ক্লিপ তার কাছে আছে বলে গত শুক্রবার সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে দাবি করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গে  শুভেন্দু এদিন বলেন, আমার ফোন নম্বরে কোনও ফোনে কথা হয়েছে সেটা প্রমাণ করুক আগে 

Updated By: Sep 4, 2022, 10:34 PM IST
Suvendu Adhikari: রুজিরার নামে ব্যাঙ্ককের ব্যাঙ্কের চেক দেখিয়ে চাঞ্চল্যকর দাবি শুভেন্দুর

বিধান সরকার: কয়লাকাণ্ডে অভিযুক্ত বিনয় মিশ্রর সঙ্গে শুভেন্দুর কথোপকথনের অডিয়ো টেপ তাঁর কাছে রয়েছে বলে দাবি করেছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। শুক্রবার সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে এমনটাই দাবি করেছিলেন ডায়মন্ডহারবারের সাংসদ। এবার এনিয়ে অভিষেককে নিশানা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি। শুধু তাই নয় শুভেন্দুর নিশানায় ছিলেন অভিষেকের স্ত্রী রুজিরাও। আগামী ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযান করছে বিজেপি। তারই প্রস্তুতিতে রবিবার উত্তরপাড়ার দোলতলা থেকে গৌরী সিনেমা পর্যন্ত বিজেপির মিছিলে হাঁটের শুভেন্দু। সেখানেই তিনি একের পর এক নিশানা করেন অভিষেক ও রুজিরাকে।

আরও পড়ুন-  শাবানা-নাসিরুদ্দিনরা টুকরে টুকরে গ্যাংয়ের স্লিপার সেলের সদস্য, বিস্ফোরক মধ্যপ্রদেশের মন্ত্রী

রুজিরার নামে ব্যাঙ্ককের ব্যাঙ্কের চেক দেখিয়ে শুভেন্দুর দাবি রুজিরা নেরুলার ব্যাঙ্ক এ্যাকাউন্ট ছিল ব্যাংককে। তার বোন মেনকা গম্ভীরের এ্যাকাউন্টে সেই টাকা সরিয়ে এ্যাকাউন্ট বন্ধ করা হয়। কাশিকর্ন ব্রাঞ্চের সেই  অ্যাকাউন্ট ২০১৯ সালের ১২ ফেব্রুয়ারি ব্যাংককে গিয়ে বন্ধ করেন রুজিরা। সঙ্গে নিয়ে গিয়েছিলেন ওনার বোন মেনকা গম্ভীরকে। যিনি ভাইপোর শালিকা । ওনার একাউন্টেই টাকা ট্রান্সফার করা হয়। পরে লোকসভা ভোটের আগে সেই টাকা দিয়ে আট ব্যাগ সোনা কেনা হয়। সেই সোনা নিয়ে আসার সময় দমদম এয়ারপোর্টে কাস্টমস ধরে। একটা ব্যাগের চেন খুলে দেখা যায় ব্যাগ ভর্তি সোনা। আরও সাতটি ব্যাগ ছিল। তখন বিধান নগর কমিশনারেটের কমিশনার জ্ঞানবন্ত সিং। দুশো পুলিস নিয়ে গিয়ে কার্যত ব্যাগ গুলিকে ছিনতাই করে নিয়ে আসে। গ্রিন করিডার করে ছোড়দার দোকান ভেঙে যে বাড়িটা হয়েছে সেখানে পৌঁছে দেওয়া হয়।

আগামী ১৩ সেপ্টেম্বর চোর ধরো জেল ভরো কর্মসূচি নিয়ে নবান্ন অভিযান করবে বিজেপি ।তারই প্রস্তুতি হিসেবে রবিবার উত্তরপাড়া দোলতলা থেকে গৌরী সিনেমা পর্যন্ত মিছিলে হাঁটেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।ময়নার বিধায়ক অশোক দিন্দা ও পুরশুড়ার বিধায়ক বিমান ঘোষ সহ বিজেপি নেতৃত্বরা। মিছিল শেষে গৌরী সিনেমার সামনে সভায় শুভেন্দু অধিকারী বক্তব্য রাখেন।

বিনয় মিশ্রের সঙ্গে শুভেন্দুর মোবাইলে কথোপকথনের অডিও ক্লিপ তার কাছে আছে বলে গত শুক্রবার সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে দাবি করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গে  শুভেন্দু এদিন বলেন, আমার ফোন নম্বরে কোনও ফোনে কথা হয়েছে সেটা প্রমাণ করুক আগে । গলা তো মিমিক্রি করা যায়। আমার ফোন নম্বর দেখাতে বলুন। তাহলেই তো সব প্রমাণ হয়ে যাবে। গলা তো নকলও করা যায়। এরপরই শুভেন্দু তার নিজের মোবাইলের দশ ডিজিট নম্বর বলে দাবি করেন আমার এই নম্বর থেকে কল হয়েছিল প্রমান দিক। আমি জবাব দেব। আমিও এজেন্সিকে বলব বিনয় মিশ্র কোথায় আছে। ভাইপো সব জানে। বিনয়ের ভাই বিকাশ মিশ্র জেলে আছে। ভাইপোর সঙ্গে প্রতিদিন সন্ধ্যে সাতটার সময় কথা হয় বিকাশের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.