Suvendu Adhikari: 'ভাইপোকে প্যাক আপ করব', খাসতালুকেই এবার মেজাজ হারালেন শুভেন্দু!

২৫ মে ষষ্ঠ দফায় ভোট মেদিনীপুরে। বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ নন, এই কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পাল। তাঁর সমর্থনে কেশপুরে সভা ছিল শুভেন্দুর। কবে? আজ, মঙ্গলবার। অভিযোগ, সভায় যাওয়ার পথে রাজ্যের বিরোধী দলনেতার কনভয় আটকায় পুলিস।

Updated By: May 21, 2024, 07:38 PM IST
Suvendu Adhikari: 'ভাইপোকে প্যাক আপ করব', খাসতালুকেই এবার মেজাজ হারালেন শুভেন্দু!

চম্পক দত্ত: 'ভাইপোকে আমি প্যাকেট করব, বলে গেলাম'। ফের মেজাজ হারালেন শুভেন্দু অধিকারী। গাড়ি থেকে নেমে রীতিমতো ধমক দিলেন কর্তব্যত পুলিসকর্মীদের! এবার পশ্চিম মেদিনীপুরের কেশপুরে।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'তৃণমূল প্রার্থী জিতলে সন্দেশখালি যাব', বসিরহাটে ঘোষণা মমতার!

২৫ মে ষষ্ঠ দফায় ভোট মেদিনীপুরে। বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ নন, এই কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পাল। তাঁর সমর্থনে কেশপুরে সভা ছিল শুভেন্দুর। কবে? আজ, মঙ্গলবার।

সভায় যোগ দিতে তখন কেশপুরের পথে শুভেন্দু। অভিযোগ, মাঝ-রাস্তায় তাঁর কনভয় আটকায় পুলিস। এরপর আর মেজাজ ধরে রাখতে পারেননি রাজ্য়ের বিরোধী দলনেতা। গাড়িতে থেকে নেমে পড়েন তিনি। পুলিসকে ধমক, 'একটা কারও যদি গাড়িতে ঢিল পড়ে, ফিরে আসি। দফারফা করে দেব। আমাকে চেনে না এখনও। মেদিনীপুরের ছেলে আমি। ওদের মালিক মমতাকে হারিয়েছি। ভাইপোকে আমি প্যাকেট করব, বলে গেলাম। মমতা যে ভাইপো আছে, ওকে প্যাকেট করব'।

আরও পড়ুন:  WB Weather: রাজ্যে ধেয়ে আসছে ঘূর্ণাবর্তের মেঘ, টানা ঝড়-বৃষ্টিতে দুর্ভোগ ঘনাবে দক্ষিণবঙ্গে

এর আগে, বাঁকুড়ার শিমলাপালে প্রচারে গিয়ে তৃণমূলকর্মীদের বিক্ষোভের মুখে পড়েছিলেন শুভেন্দু। স্লোগান ওঠেছিল, 'চোর, চোর'। তখনও মেজাজ হারিয়েছিলেন তিনি।  তৃণমূল সূত্রে দাবি, তখন একটি পথসভা চলছিল। সেই সভা থেকে সন্দেশখালির মহিলাদের ন্য়ায় বিচারের দাবি তোলেন এক মহিলা। তাঁর দাবি, সন্দেশখালি মহিলাদের প্রাণনাশের হুমকি দিচ্ছেন বিজেপি নেতারা। এরপর গাড়ি থেকে নেমে ওই মহিলাকে অশালীন ভাষা আক্রমণ করেন শুভেন্দু।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.