Anish Khan Death: "মমতা ব্যানার্জির পুলিসই খুন করেছে আনিসকে", বিস্ফোরক Suvendu

"ইন্দ্রজিৎ সরকার ও সৌম্য রায়ের নির্দেশেই খুন আনিস", বিস্ফোরক বিরোধী দলনেতা।

Updated By: Feb 22, 2022, 02:25 PM IST
Anish Khan Death: "মমতা ব্যানার্জির পুলিসই খুন করেছে আনিসকে",  বিস্ফোরক Suvendu

নিজস্ব প্রতিবেদন : "আনিস খানকে (Anish Khan) খুন করেছে মমতা ব্যানার্জির পুলিসই। আমি এটা বরাবরই বলে আসছি। অতিরিক্ত পুলিস সুপার ইন্দ্রজিৎ সরকার ও হাওড়া গ্রামীণ পুলিস সুপার সৌম্য রায়ের নির্দেশেই খুন করা হয়েছে আনিসকে। এএসআই আর কনস্টেবল, এরা কী করবে? এদের সাসপেন্ড করা হচ্ছে! এদেরকে তো ফোন করে বলা হয়েছে খুন করতে। যারা পাঠিয়েছে, তাদেরকে গ্রেফতার করতে হবে। আর সিট করে কিছু হবে না। একমাত্র সিবিআই-ই এর সমাধান করতে পারবে। যদি আনিসের বাবা আদালতে লড়াই করতে চান, তবে শুভেন্দু অধিকারী তাঁর সঙ্গে আছে। আইনি লড়াই করতে গেলে মমতা ব্যানার্জি সরকার আইএএস, আইপিএ-দের বাঁচানোর চেষ্টা করবে। নিচুতলার পুলিসকর্মীদের দেখবে না।" আনিসকাণ্ডে বিস্ফোররক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

প্রসঙ্গত, আনিসকাণ্ডে (Anish Khan) সিট (SIT) তদন্তভার গ্রহণের পরই সাসপেন্ড করা হয়েছে আমতা (Amta) থানার ২ পুলিসকর্মীকে। সাসপেন্ড করা হয়েছে আমতা থানার এএসআই নির্মল দাস ও কনস্টেবল জিতেন্দ্র হেমব্রমকে। একইসঙ্গে সরিয়ে দেওয়া হয়েছে হোমগার্ড কাশীনাথ বেরাকে। কর্তব্যে 'বড়সড়' গাফিলতির অভিযোগে এদের ৩ জনকে 'সাসপেন্ড' করা হয়েছে বলে জানা যাচ্ছে। যারপরই প্রশ্ন উঠছে যে, ঘটনার দিন রাতে আনিসের বাড়িতে এই ৩ জনই গিয়েছিলেন কিনা? উল্লেখ্য, ঘটনার দিন রাতে নাইট পেট্রলিংয়ের দায়িত্বে ছিলেন এই ৩ জন। এখন সেদিন রাতে কারা গিয়েছিল আনিস খানের বাড়িতে? পুলিসই গিয়েছিল নাকি পুলিস সেজে অন্য কেউ গিয়েছিল? আনিসের মৃত্য়ুর পর থেকেই এটা সবচেয়ে বড় প্রশ্নচিহ্ন হয়ে দেখা দিয়েছে। 

ওদিকে আনিস খানের (Anish Khan) মৃত্যুর পর থেকেই পুলিসের দিকে অভিযোগের আঙুল তুলেছে ছাত্রনেতার পরিবার। তাঁদের স্পষ্ট অভিযোগ একটাই, পুলিস-ই 'খুন' করেছে তাঁদের ছেলেকে। আনিসের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে অনড় রয়েছে তাঁরা। এদিন আমতা থানার এএসআই ও কনস্টেবল সাসপেন্ড হওয়ার খবর জানার পরও একইকথা বললেন তাঁর বাবা। তিনি বলেন, "আমার ছেলের জন্য আমি ন্যায়বিচার চাই। আমার চোখের সামনে পুলিস আমার ছেলেকে খুন করে দিয়ে গেছে। সিবিআই তদন্ত চাই আমি। ওরা ৪ জন ছিল। ৩ জন ছাদে উঠে গিয়েছিল। ছেলের সঙ্গে ছাদে ৩ পুলিসকর্মী ছিল।" 

আরও পড়ুন, "ছেলেটা মুসলিম তাই সবাই ঝাঁপিয়ে পড়েছে", আনিসকাণ্ডে বিস্ফোরক দিলীপ 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.