Bankura: মাওবাদী সন্দেহে ফের গ্রেফতার বাঁকুড়ায়, তোলা হল আদালতে

ধৃত সঞ্জীবকে মঙ্গলবার খাতড়া মহকুমা আদালতে তোলা হলে ৬ দিনের পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত

Updated By: May 10, 2022, 03:26 PM IST
Bankura: মাওবাদী সন্দেহে ফের গ্রেফতার বাঁকুড়ায়, তোলা হল আদালতে

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ায় ফের মাওবাদী সন্দেহে গ্রেফতার করা হল একজনকে। ধৃতের নাম সঞ্জীব মজুমদার। সোমবার বাঁকুড়ার বারিকুল থানার পুলিস বরানগর থেকে গ্রেফতার করে সঞ্জীবকে। ধৃতকে আজ খাতড়া মহকুমা আদালতে তোলা হয়।

পুলিসের দাবি, ধৃত সঞ্জীব মজুমদারের সঙ্গে মাওবাদীদের যোগ রয়েছে। বিভিন্ন জায়গায় মাওবাদী নামাঙ্কিত পোস্টার পড়ার ঘটনার সঙ্গেও তার সম্পর্ক রয়েছে। ধৃতের কাছ থেকে পুলিস বেশকিছু বই ও মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার করেছে ।

পুলিস সূত্রে খবর, এর আগে মাওবাদী পোস্টার কান্ডে গ্রেফতার হওয়া টিপু সুলতান, অর্কদ্বীপ গোস্বামী, শিবু মুর্মু ও মঙ্গল হাঁসদার সঙ্গে যোগাযোগ ছিল সঞ্জীবের। ধৃতরা কিছুদিন আগে বাঁকুড়ার জঙ্গলমহলের বারিকুল থানা এলাকায় মিটিং করেছিল। কিন্তু সেখান থেকে পুলিসের চোখ এড়িয়ে তারা পালিয়ে যায়। এরপরেই ঘটনার তদন্তে নামে বারিকুল থানার পুলিস। গোপন সুত্রে খবর পেয়ে সোমবার বরানগর থেকে সঞ্জীবকে গ্রেফতার করা হয়। 

ধৃত সঞ্জীবকে মঙ্গলবার খাতড়া মহকুমা আদালতে তোলা হলে ৬ দিনের পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। ধৃতকে হেফাজতে নিয়ে মাওবাদী গতিবিধি সংক্রান্ত তথ্য জানার চেষ্টা চালাচ্ছে বারিকুল থানার পুলিস।

আরও পড়ুন-Black Hole Sound:ব্ল্যাক হোল থেকে বেরিয়ে আসছে ভয় ধরিয়ে দেওয়ার মতো শব্দ, শুনুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.