'জমানত জব্দ করে ছাড়ব', পূর্বস্থলী থেকে Suvendu-কে ওপেন চ্যালেঞ্জ Sujata-র

"২৯৪টি আসনের মধ্যে যে কোনও একটি আসনে আপনি দাঁড়ান। আপনার জমানত জব্দ করে ছাড়বে এই সুজাতা (Sujata Khan)।" 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Dec 24, 2020, 08:58 PM IST
'জমানত জব্দ করে ছাড়ব', পূর্বস্থলী থেকে Suvendu-কে ওপেন চ্যালেঞ্জ Sujata-র

নিজস্ব প্রতিবেদন : "যে কোনও আসনে আমার বিরুদ্ধে ভোটে দাঁড়ান। আপনার জমানত জব্দ করে ছাড়ব।" বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের কালনার পূর্বস্থলীর মাটিতে দাঁড়িয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) খোলা চ্যালেঞ্জ জানালেন তৃণমূল নেত্রী সুজাতা খাঁ (Sujata Khan)। কদিন আগেও তিনি ছিলেন বিজেপিতে (BJP)। আর শুভেন্দু ছিলেন তৃণমূলে (TMC)। কিন্তু সম্প্রতি শিবির বদল হয়েছে। আর তারপরই মঙ্গলবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারী পূর্বস্থলীতে (Purbasthali) প্রথম জনসভা থেকে আসন্ন বিধানসভা ভোটে রাজ্যে পরিবর্তনের ডাক দেন।

পূর্বস্থলীর ছাতনি ফুটবল ময়দানে প্রথম জনসভায় তৃণমূলের (TMC) বিরুদ্ধে সুর চড়ান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বলেন, "তোলাবাজ ভাইপোর হাত থেকে বাংলাকে বাঁচাও। গরু পাচার হয়ে গিয়েছে, ধরাও পড়ে গিয়েছে। অমিত শাহ (Amit Shah) BSF-কে দিয়ে টাইট দিয়ে দিয়েছে। এবার যদি ক্ষমতায় আসে, তাহলে কিডনি পাচার হবে! পরিবর্তনের পরিবর্তন চাই।" এরপরই এদিন পূর্বস্থলীর বিশ্বরম্ভা ফুটবল ময়দানে পাল্টা সভা করলেন তৃণমূল নেত্রী সুজাতা খাঁ (Sujata Khan)। সভামঞ্চ থেকে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ জানিয়ে সুজাতা বলেন, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের যদি অনুমতি পাই, ২৯৪টি আসনের মধ্যে যে কোনও একটি আসনে আপনি দাঁড়ান। আপনার জমানত জব্দ করে ছাড়বে এই সুজাতা।" 

উল্লেখ্য, পূর্বস্থলীর পর এদিন কাঁথিতে নিজের গড়ে প্রথম সভা করলেন শুভেন্দু অধিকারী। সেই সভা থেকে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চ্যালেঞ্জ ছুড়েছেন তিনি। তাঁর স্পষ্ট হুঙ্কার, "গোপীবল্লভপুরের দিলীপ ঘোষ আর নন্দীগ্রামের শুভেন্দু দুজনে হাত মিলিয়েছি। লালমাটি আর জঙ্গলমহলের মাটি হাত মিলিয়েছে। যেতে তোমাকে হবেই। পদ্ম ফুটিয়ে আমি ঘুমোতে যাব। আমি আর দিলীপ ঘোষ জঙ্গলমহলে ৩৫টা আসব জেতাব।"

আরও পড়ুন, 'নন্দীগ্রামে ৭-এ আসুন, ভাষণ দিন, ৮-এ আমি আপনাকে জবাব দেব', Mamata-কে চ্যালেঞ্জ Suvendu-র

আরও পড়ুন, 'মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয় না... ৩৫ আসনেই হারাব', রোড শো থেকেই হুঙ্কার Suvendu-র

.