আত্মহত্যা নাকি খুন? শ্বশুড়বাড়ির ঘরে ঝুলছে জামাই-এর দেহ, বিছানায় মৃত মেয়ে

সপ্তাহে দু-একদিন তাঁর সঙ্গে দেখা করতে আসতেন সাবির। বুধবার রাতেও স্ত্রীর সঙ্গে দেখা করতে আসে সে। রাত দশটা নাগাদ খাওয়া দাওয়া সেরে ঘুমোতে যায়। 

Updated By: Nov 12, 2020, 04:56 PM IST
আত্মহত্যা নাকি খুন? শ্বশুড়বাড়ির ঘরে ঝুলছে জামাই-এর দেহ, বিছানায় মৃত মেয়ে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: শ্বশুরবাড়িতে উদ্ধার জামাই ও মেয়ের দেহ। শান্তিপুর এলাকার কারিগরপাড়ার ঘটনা। দম্পতির নাম সাবির শেখ ও দিলরুবা ইয়াসমিন। পরিবার সূত্রে খবর, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি শান্তিপুর মালঞ্চ স্ট্রিটের বাসিন্দা সাবির শেখের সঙ্গে বিবাহ হয় দিলরুবা ইয়াসমিন এর। মাস কয়েকের মধ্যেই অন্তঃস্বত্তা হন দিলরুবা। পাশাপাশি লকডাউনে কর্মহীন হন সাবির। অভিযোগ, এরপর থেকেই সাবিরের সঙ্গে তার মায়ের গন্ডগোল শুরু হয়। পরিস্থিতি এমন হয়, মাস চারেক আগে দিলরুবাকে বাড়ি ফিরিয়ে আনে পরিবার। 

আরও পড়ুন: ভিড়ের চাপ সামলাতে পারেননি, ট্রেন থেকে পড়ে গুরুতর আহত বৃদ্ধ

সপ্তাহে দু-একদিন তাঁর সঙ্গে দেখা করতে আসতেন সাবির। বুধবার রাতেও স্ত্রীর সঙ্গে দেখা করতে আসে সে। রাত দশটা নাগাদ খাওয়া দাওয়া সেরে ঘুমোতে যায়। সকালে অনেক ডাকাডাকি করে সাড়া না মেলায় দরজা ভেঙে ফেলা হয়। দেখা যায় বিছানায় পড়ে রয়েছে দিলরুবা। ঝুলন্ত অবস্থায় রয়েছে সাবির। দিলরুবাকে খুন করে আত্মঘাতী হয়েছে সাবির। অভিযোগ পরিবারের। এর পিছনে অন্য কোনও কারণ আছে কিনা খতিয়ে দেখছে পুলিস।

.