স্কুলের মধ্যেই প্রধান শিক্ষককে মার, প্রতিবাদে বিক্ষোভ ছাত্রছাত্রীদের

ঘটনার সূত্রপাত ৩ জানুয়ারি। মাদ্রাসা বোর্ড থেকেই স্কুলে একজন কম্পিউটার শিক্ষক পাঠানো হয়। তাঁর নিয়োগ নিয়েই প্রধান শিক্ষক হাফিজ মণ্ডলের সঙ্গে তর্ক হয় স্কুলের প্রশাসনিক কর্তা তথা পঞ্চায়েতের প্রাক্তন প্রধান নইম মিস্ত্রির। 

Updated By: Jan 7, 2019, 03:18 PM IST
স্কুলের মধ্যেই প্রধান শিক্ষককে মার, প্রতিবাদে বিক্ষোভ ছাত্রছাত্রীদের

নিজস্ব প্রতিবেদন: স্কুলের মধ্যে ঢুকে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ মাদ্রাসা স্কুলেরই প্রশাসনিক কর্তা তথা পঞ্চায়েতের প্রাক্তন প্রধানের বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদ সোমবার সকাল থেকে স্কুল গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ ওই মাদ্রাসার পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের এনায়েতনগর এমআই হাইমাদ্রাসা স্কুলের ঘটনা।   

আরও পড়ুন: ফেসবুকে স্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য, থানায় ডেকে যুবককে বেধড়ক মার জেলাশাসকের

ঘটনার সূত্রপাত ৩ জানুয়ারি। মাদ্রাসা বোর্ড থেকেই স্কুলে একজন কম্পিউটার শিক্ষক পাঠানো হয়। তাঁর নিয়োগ নিয়েই প্রধান শিক্ষক হাফিজ মণ্ডলের সঙ্গে তর্ক হয় স্কুলের প্রশাসনিক কর্তা তথা পঞ্চায়েতের প্রাক্তন প্রধান নইম মিস্ত্রির। অভিযোগ, বচসা চলাকালীনই অনৈতিকভাবে নইম মিস্ত্রি প্রধান শিক্ষককে স্কুলের মধ্যে মারধর করেন। তাঁকে চরম হেনস্থা করা হয়। ঘটনার পর ছাত্রছাত্রীদের সামনেই অপমানে কেঁদে ফেলেন প্রধান শিক্ষক।  এরপর থেকে নইম মিস্ত্রি হাফিজ মণ্ডলকে প্রাণনাশের হুমকি দিচ্ছিলেন বলে অভিযোগ। সোমবার তাঁর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন প্রধান শিক্ষক।

আরও পড়ুন: সরিয়ে দেওয়ার হলে সরিয়ে দিন’, স্বামীর পাশে দাঁড়িয়ে ফের ফেসবুকে পোস্ট আলিপুরদুয়ারের জেলাশাসকের স্ত্রীর

স্কুলের মধ্যেই প্রধান শিক্ষকের সঙ্গে এহেন আচরণ মেনে নিতে পারেনি ছাত্রছাত্রীরা। সোমবার সকাল থেকেই স্কুল গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাতে থাকে তারা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছে তারা।

 

.