Durgapur: পরীক্ষা নিতে হবে অনলাইনে, দুর্গাপুর NIT-র গেট আটকে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের

 দুর্গাপুর এনআইটি কর্তৃপক্ষ এনিয়ে কোনও মন্তব্য করতে নারাজ

Updated By: Mar 29, 2022, 01:45 PM IST
Durgapur: পরীক্ষা নিতে হবে অনলাইনে, দুর্গাপুর NIT-র গেট আটকে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের

নিজস্ব প্রতিবেদন: পরীক্ষা নিতে হবে অনলাইনে। কারণ এখনও ক্লাস চলছে অনলাইনেই। সিলেবাসও শেষ হয়নি। তাই পরীক্ষা হতে হবে অনলাইনেই। 
মঙ্গলবার সকাল থেকে এই দাবিতে দুর্গাপুর এনআইটি-র গেটের সমানে বিক্ষোভে ফেটে পড়লেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়ারা। প্রথমে প্রিন্সিপ্যালের অফিসের সামনে এবং পরে সেই বিক্ষোভ এসে পৌঁছয় কলেজ গেটে। তালা মেরে দেওয়া হয় গেটে।

কেন এমন দাবি? পড়ুয়াদের বক্তব্য, সিলেবাস এখনও শেষ হয়নি। এখনও ক্লাস চলছে অনলাইনে। এর মধ্যেই আগামী ১৮ এপ্রিল থেকে অফলাইনে পরীক্ষা দেওয়ার কথা জানানো হয়েছে কলেজের তরফে। এভাবে পরীক্ষা নেওয়া হলে কেরিয়ার শেষ হয় যাবে। কর্তৃপক্ষকে অবিলম্বে সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে।

এদিকে, দুর্গাপুর এনআইটি কর্তৃপক্ষ এনিয়ে কোনও মন্তব্য করতে নারাজ। পড়ুয়ারা সাফ জানিয়ে দিয়েছেন, কর্তৃপক্ষ তাদের দাবি না মানলে আন্দোলন চলবে। খড়গপুর আইআইটি, রৌরকেল্লা আইআইটি অনলাইনে পরীক্ষা নিতে পারলে দুর্গাপুর এনআইটি কেন নয়? কর্তৃপক্ষকে সিদ্ধন্ত বদল করতে হবে।

আরও পড়ুন-Maynaguri: মায়ের সঙ্গে হাটে এসেছিল নাবালক, আচমকাই ভেঙে পড়ল বিশাল বটগাছ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.