কারও মাথায় ঝুড়ি, কারও হেলমেট, ঢিল আতঙ্কে থরহরিকম্প জলপাইগুড়ি শহরে

মালবাজারের ঢিলের আতঙ্কর রেশ কাটতে না কাটতেই এবার ঢিলের আতংকে কাপছে জলপাইগুড়ি পুলিশ লাইন সংলগ্ন এলাকা। এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় একটি পরিত্যক্ত বাড়ি থেকে উড়ে আসছে মুহুর্মুহু ঢিল। পুলিসের সামনেই ঢিল পড়ছে যখন তখন। আতঙ্কে মাথা বাঁচাতে বালিশ, হেলমেট, গামলা এমনকী টেবিল ফ্যানের জালি মাথায় দিয়ে যাতায়াত করছেন এলাকাবাসীরা।

Updated By: Dec 1, 2017, 08:05 PM IST
কারও মাথায় ঝুড়ি, কারও হেলমেট, ঢিল আতঙ্কে থরহরিকম্প জলপাইগুড়ি শহরে

নিজস্ব প্রতিবেদন: মালবাজারের ঢিলের আতঙ্কর রেশ কাটতে না কাটতেই এবার ঢিলের আতংকে কাপছে জলপাইগুড়ি পুলিশ লাইন সংলগ্ন এলাকা। এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় একটি পরিত্যক্ত বাড়ি থেকে উড়ে আসছে মুহুর্মুহু ঢিল। পুলিসের সামনেই ঢিল পড়ছে যখন তখন। আতঙ্কে মাথা বাঁচাতে বালিশ, হেলমেট, গামলা এমনকী টেবিল ফ্যানের জালি মাথায় দিয়ে যাতায়াত করছেন এলাকাবাসীরা।

শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ভিড় জমিয়েছেন স্থানীয়রা। রয়েছেন পুলিসকর্মীরাও। তার মধ্যেই যখন তখন এসে পড়ছে ঢিল। ঢিল পড়েছে ২৪ ঘণ্টার সংবাদদাতার গায়েও। সেই ঢিল তুলে পুলিশের হাতে তুলে দিচ্ছেন স্থানীয়রা। তবে কে বা কারা ঢিল ছুঁড়ছে তা নিয়ে অন্ধকারে পুলিস। স্থানীয়রা বলছেন, দিনে রাতে একই অবস্থা।

আরও পড়ুন - নিয়মিত যৌনতায় লিপ্ত হলে সক্রিয়তা বাড়ে প্রবীণদের মস্তিষ্কে

পুলিশ লাইনের পাশেই এই ঘটনায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। অনেকে ভৌতিক ঘটনা বলে দাবি করলেও অভিজ্ঞমহলের মতে ভাঙা বাড়ির ভিতর থেকে ঢিল ছুঁড়ছে মানুষই। এলাকা খালি করে দুষ্কৃতীরাজ কায়েম করতে এই পন্থা বেশ পুরনো বলে দাবি তাদের। 

জলপাইগুড়ি কোতয়ালি থানার আইসি যদিও আশ্বস্ত করেছেন। তাঁর দাবি, নিয়মিত তল্লাশি চলছে। দুষ্কৃতীদের তাড়াতাড়ি গ্রেফতার করা হবে। 

 

 

.