সোমবারই রাজকুমার রায়ের পরিবারের হাতে তুলে দেওয়া হবে আর্থিক সাহায্য, জানালেন জেলাশাসক

"রাজ্য সরকারের তরফে যতটা সম্ভব সাহায্য করা হবে ওই পরিবারকে। কারণ, এটা আমাদের দায়িত্ব।"

Updated By: May 19, 2018, 02:48 PM IST
সোমবারই রাজকুমার রায়ের পরিবারের হাতে তুলে দেওয়া হবে আর্থিক সাহায্য, জানালেন জেলাশাসক

নিজস্ব প্রতিবেদন : উত্তর দিনাজপুরের মৃত প্রিসাইডিং অফিসারের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করল রাজ্য সরকার। প্রশাসন সূত্রে জানা গেছে, রাজকুমার রায়ের পরিবারকে ৫ লাখ টাকা আর্থিক সাহায্য দেওয়া হবে। উত্তর দিনাজপুরের জেলাশাসক আয়েশা রানি জানিয়েছেন, রাজ্য সরকারের এই আর্থিক সাহায্য সোমবার রাজকুমার রায়ের বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার পঞ্চায়েত ভোটের ফল ঘোষণার দিন সন্ধ্যাতেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, রাজ্য সরকার সর্বতোভাবে রাজকুমার রায়ের শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়াবে। তিনি বলেছিলেন, "রাজ্য সরকারের তরফে যতটা সম্ভব সাহায্য করা হবে ওই পরিবারকে। কারণ, এটা আমাদের দায়িত্ব।" এরপরই শুক্রবার সন্ধ্যায় রাজকুমার রায়ের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ার কথা জানান উত্তর দিনাজপুর জেলাশাসক আয়েশা রানি।

আরও পড়ুন, মৃত প্রিসাইডিং অফিসারের পরিবারের পাশে সরকার, জানালেন মমতা

প্রসঙ্গত, সোমবার ইটাহারে ভোটের ডিউটি পর আর বাড়ি ফেরেননি রায়গঞ্জের বাসিন্দা পেশায় স্কুলশিক্ষক রাজকুমার রায়। ২৪ ঘণ্টা পর সোনাডাঙ্গি এলাকায় রেললাইনের পাশে তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। তাঁকে খুন করা হয়েছে বলে পরিবার দাবি করলেও, প্রত্যক্ষদর্শীদের বয়ানে জোরালো হয়েছে আত্মহত্যার তত্ত্ব। আরও পড়ুন, ট্রেনের ধাক্কাতেই মৃত্যু রাজকুমার রায়ের, তদন্তের দায়িত্বে সিআইডি

.