Gosaba: সরকারি রাস্তার-ড্রেনের ইট চুরি! অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে

গোসাবা ব্লকের সাতজেলিয়া পঞ্চায়েতের সুধাংশুপুর। গ্রাম সভার তৃণমূল পঞ্চায়েত সদস্য বাবলা মন্ডল। অভিযোগ রাত প্রায় ১ টার সময় ইট চুরি করে অন্যত্র পাচার করছিলেন খোদ পঞ্চায়েত সদস্য ও তাঁর সঙ্গীরা। গ্রামবাসীরা হাতে নাতে পঞ্চায়েত সদস্যকে ধরে ফেলে। এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

Updated By: Feb 6, 2024, 04:00 PM IST
Gosaba: সরকারি রাস্তার-ড্রেনের ইট চুরি! অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে
প্রতীকী ছবি

প্রসেনজিৎ সর্দার: পঞ্চায়েত সদস্য ও তাঁর এক সঙ্গীর বিরুদ্ধে রাস্তার ড্রেন তৈরির জন্য রাস্তার পাশে রাখা ইট চুরি করার অভিযোগ উঠলে। শুধু অভিযোগ নয়, গভীর রাতের অন্ধকারে এলাকার মানুষজন হাতেনাতে ধরে ফেলে পঞ্চায়েত সদস্যকে। স্থানীয় লোকজন একটি ভিডিয়ো করে। ভিডিওয়োটি সর্বত্র ছড়িয়ে পড়ে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডিজিটাল। 

আরও পড়ুন, Purba Medinipur: মহিলাদের উপর অত্যাচার থানার ওসির বিরুদ্ধে! অভিযোগ বিজেপি বিধায়কের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোসাবা ব্লকের সাতজেলিয়া পঞ্চায়েতের সুধাংশুপুর। গ্রাম সভার তৃণমূল পঞ্চায়েত সদস্য বাবলা মন্ডল। অভিযোগ রাত প্রায় ১ টার সময় ইট চুরি করে অন্যত্র পাচার করছিলেন খোদ পঞ্চায়েত সদস্য ও তাঁর সঙ্গীরা। গ্রামবাসীরা হাতে নাতে পঞ্চায়েত সদস্যকে ধরে ফেলে। এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আবার ঘটনা প্রসঙ্গে তৃণমূলের জেলাপরিষদ সদস্য অনিমেষ মন্ডল জানিয়েছেন, ‘ইট চুরির ঘটনা নিয়ে একটি ভিডিয়ো পেয়েছি। যাদের বিরুদ্ধে ইট চুরির অভিযোগ করা হয়েছে, যদি সত্যি প্রমাণিত হয় তাহলে দল অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।’

খোদ তৃণমূল পঞ্চায়েত সদস্য গভীর রাতের অন্ধকারে সরকারি ড্রেন তৈরির জন্য রাখা ইট চুরি করছেন সেই ঘটনা প্রসঙ্গে রাজ্য বিজেপি নেতা সঞ্জয় কুমার নায়েক জানিয়েছেন, ‘রাজ্যে শাসক দলের ছোট বড় মাঝারি নেতারা চুরি করে বাংলাকে ১০০ বছর পিছিয়ে দিয়েছে। তৃণমূলের হেভিওয়েট নেতা মন্ত্রীরা জেলের ঘানি টানছে। ওদের লজ্জা নেই। এবার প্রকাশ্যে এলে গোসাবা ব্লকের সাতজেলিয়া পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য গভীর রাতের অন্ধকারে ইট চুরি করছে। লজ্জাজনক ঘটনা।

তিনি আরও বলেন, তৃণমূলের এমন অপকর্মের জন্য আমরা ধিক্কার জানাই। এছাড়াও সাধারণ মানুষকে সতর্ক করে বলা যে আপনারা সাবধানে থাকবেন। কারণ এবার হয়তো শিয়াল-খাটাশের মতো হাঁস- মুরগি চুরি করবে। কারণ তৃণমূলের  ওদের লজ্জা নেই।' তবে এ বিষয়ে যার বিরুদ্ধে অভিযোগ পঞ্চায়েত সদস্য বাবলা মন্ডল ফোনে বলেন, তিনি এই ঘটনার সঙ্গে জড়িত নন। বিজেপির কর্মীরাই তারাই  চুরি করছিল তিনি ধরতে গিয়েছিলেন। তার বিরুদ্ধে ওটা চুরির ঘটনা তিনি অস্বীকার করেছেন।

আরও পড়ুন, Bardhaman Accident: পাম্পে তেল ভরে জাতীয় সড়কে উঠতেই পেছন থেকে ধাক্কা, মর্মান্তিক পরিণতি তরুণীর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.