চারমাস পর বাড়ি ফিরলেন, 'সুজাতা ভাল থাকুক' বার্তা সৌমিত্রর

এই ঘটনার দু-দিন যেতে না যেতেই নিজের বাড়িতে ফিরে বাবা-মাকে প্রণাম করে নতুনভাবে জীবন শুরু করলেন সৌমিত্র খাঁ। 

Updated By: Dec 23, 2020, 05:03 PM IST
চারমাস পর বাড়ি ফিরলেন, 'সুজাতা ভাল থাকুক' বার্তা সৌমিত্রর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ চার মাস পর বাঁকুড়ার দুর্লভপুরে নিজের বাড়িতে ফিরলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। গত পরশু সাংসদের স্ত্রী সুজাতা তৃণমূলে যোগ দিতেই রাজ্য রাজনীতিতে শুরু হয় তোলপাড়। এরপর রীতিমতো সাংবাদিক সম্মেলন করে স্ত্রী সুজাতাকে বিবাহ বিচ্ছেদের কথা জানান সৌমিত্র। এই ঘটনার দু-দিন যেতে না যেতেই নিজের বাড়িতে ফিরে বাবা-মাকে প্রণাম করে নতুনভাবে জীবন শুরু করলেন সৌমিত্র খাঁ। 

আরও পড়ুন:  দলে নিয়ম-শৃঙ্খলাই শেষ কথা, সবাইকে গাইডলাইন মানতে হবে : Dilip

এ দিন সাত সকালেই বাঁকুড়া থেকে দুর্লভপুর গ্রামে নিজের বাড়িতে যান সাংসদ সৌমিত্র খাঁ। বাড়িতে বাবা মা কে প্রনাম করে সেখানে কিছুটা সময় কাটান। পরে তিনি সেখান থেকে চলে যান রামহরিপুর রামকৃষ্ণ মিশনে।  সেখানে মহারাজদের সঙ্গে কিছুটা সময় কাটানোর পাশাপাশি মধ্যাহ্ন ভোজ সারেন।

আরও পড়ুন: 'গরীবের বাড়ি গিয়ে ড্রামা করেছেন, গান শুনেছেন, মনের কথা শোনেননি': পার্থ চট্টোপাধ্যায়

এই সফরে সাংসদের সঙ্গী ছিলেন বেশ কিছু বিজেপিকর্মী সমর্থক। এ দিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সাংসদ সৌমিত্র খাঁ বলেন, মানুষের জীবনে বিবাহ বিচ্ছেদের মতো ঘটনা ঘটতেই। তিনি ভাল থাকুন। উন্নতি করুন। আমি দেশের জন্য কাজ করে যাব। পরিবারতন্ত্রের বিরুদ্ধে দাঁড়িয়ে অতীতে দেশের জন্য কাজ করেছি। আগামীতেও করে যাব। ছেলে সৌমিত্র খাঁ র রাজনৈতিক অবস্থানে সায় দিয়েছেন বাবা-মাও।

.