লাগাতার মারধর, মাকে তালাবন্দি করল ছেলে

যে সন্তানকে পরম মমতায়, স্নেহে, যত্নে লালনপালন করে বড় করে তুলেছিলেন, সেই সন্তান যে এমনটা করতে পারে তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি মা। নিজের মাকে বাড়ির মধ্যে তালাবন্দি করে রাখল ছেলে। প্রতিবেশীদের তত্পরতায় উদ্ধার করা হল তালাবন্দি মা-কে। ঘটনাটি কোচবিহারের দিনহাটার।

Updated By: Jan 4, 2018, 02:47 PM IST
লাগাতার মারধর, মাকে তালাবন্দি করল ছেলে

নিজস্ব প্রতিবেদন : যে সন্তানকে পরম মমতায়, স্নেহে, যত্নে লালনপালন করে বড় করে তুলেছিলেন, সেই সন্তান যে এমনটা করতে পারে তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি মা। নিজের মাকে বাড়ির মধ্যে তালাবন্দি করে রাখল ছেলে। প্রতিবেশীদের তত্পরতায় উদ্ধার করা হল তালাবন্দি মা-কে। ঘটনাটি কোচবিহারের দিনহাটার।

কোচবিহারের দিনহাটা শহরের বোর্ডিং পাড়ার বাসিন্দা চন্দন রায়। অভিযোগ, প্রতিদিন মদ খেয়ে এসে বাড়িতে তাণ্ডব করত সে। মত্ত অবস্থায় চন্দন রায় মাকে মারধর করত বলেও অভিযোগ। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন মা সন্ধ্যা রায়। বাধ্য হয়েই কোনও উপায় না দেখে, এই অত্যাচার থেকে মুক্তির জন্য মঙ্গলবার পুলিসের দ্বারস্থ হয়েছিলেন অসহায় মা। এর ফল হল আরও মারাত্মক।

আরও পড়ুন, ফাঁকা বাড়িতে মানসিক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ পুরকর্মীর বিরুদ্ধে

অভিযোগ, বুধবার মা ও বৃদ্ধা দিদিমাকে ঘরের মধ্যে তালাবন্দি করে দিয়ে চলে যায় চন্দন রায়। অসহায় মায়ের চিত্‍কারে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই পুলিসে খবর দেন। পুলিস গিয়ে তালা ভেঙে উদ্ধার করে দুই বৃদ্ধাকে। আটক করা হয়েছে অভিযুক্ত ছেলে চন্দন রায়কে।

.