Lok Sabha Election 2024: ভোটের মুখে শ্যুটআউট! মুর্শিদাবাদে জখম ৪

 ১৯ এপ্রিল রাজ্যে প্রথম দফার ভোট ৩ কেন্দ্রে। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে। মুর্শিদাবাদে ভোট অবশ্য তৃতীয় দফায়। কবে? ৭ মে। সেদিন ভোটগ্রহণ জেলার দুই লোকসভা কেন্দ্রে মুর্শিদাবাদ ও জঙ্গিপুর।

Updated By: Apr 8, 2024, 08:58 PM IST
Lok Sabha Election 2024: ভোটের মুখে শ্যুটআউট! মুর্শিদাবাদে জখম ৪

সোমা মাইতি: ভোটের মুখে রাজ্যে শ্যুটআউট! গুলিতে জখম ৪ জন। আহতরা ভর্তি হাসপাতালে। এলাকায় টহল দিচ্ছে পুলিস। আবারও সেই মুর্শিদাবাদের খড়গ্রাম।

আরও পড়ুন:  Thakurnagar| LeT: 'সিএএ-এনআরসি করে মুসলমানদের উপরে অত্যাচার করলে উড়িয়ে দেব', ঠাকুরবাড়িতে এল লস্করের চিঠি

হাতে আর মাত্র ১১ দিন। ১৯ এপ্রিল রাজ্যে প্রথম দফার ভোট ৩ কেন্দ্রে। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে। মুর্শিদাবাদে ভোট অবশ্য তৃতীয় দফায়। কবে? ৭ মে। সেদিন ভোটগ্রহণ জেলার দুই লোকসভা কেন্দ্রে মুর্শিদাবাদ ও জঙ্গিপুর। খড়গ্রাম জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত।

স্থানীয় সূত্রের খবর, খড়গ্রামের সাদল গ্রামে জমি নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ দীর্ঘদিনের। আজ, সোমবার সন্ধের পর আচমকাই ওই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। তারজেরেই গুলি চলে। তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

এর আগে, পঞ্চায়েত ভোটের মনোনয়ন পেশের প্রথমদিনেই গুলি চলেছিল মুর্শিদাবাদের খড়গ্রামে। নিহত হয়েছিলেন কংগ্রেস কর্মী  ফুলচাঁদ শেখ। খড়গ্রামের রতনপুর নলদীপ গ্রাম গ্রামের বাসিন্দা ছিলেন তিনি।

স্থানীয় সূত্রের খবর, কেরলে পরিযায়ী শ্রমিকের কাজ করতেন ফুলচাঁদ। ঘটনার দিন সন্ধ্যায় গ্রামেই কয়েকজনের সঙ্গে বসে তাস খেলছিলেন তিনি। অভিযোগ, আচমকাই বাইকে করে এসে ওই কংগ্রেস কর্মীর উপর হামলা চালায় ৪ জন দুষ্কৃতী। পরিবারের দাবি, ৬ রাউন্ড গুলি চালানো হয়। বাধা দিতে গেলে ফুলচাঁদের সঙ্গীদেরও মারধর করে হামলাকারীরা।

আরও পড়ুন:  Motua Thakurbari: ঠাকুরনগরে বড়মার 'ঘর দখল'! শান্তনুর বিরুদ্ধে মামলা পুলিসের, ধরনায় মমতাবালা....

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.