ভক্তিভরে চুরি! মা দুগ্গাকে প্রণাম ঠুকে ব্যাগভর্তি জিনিস হাতিয়ে চম্পট চোরের

চুরির দৃশ্য ধরা পড়েছে সিসিটিভিতে। প্রথমে দুর্গাকে প্রণাম। তারপর এদিক ওদিক দেখে নিয়ে চটি খুলে মণ্ডপের ভিতর প্রবেশ। কিছুক্ষণ পর ব্যাগ ভর্তি জিনিস নিয়ে চম্পট।

Updated By: Oct 5, 2022, 12:52 PM IST
ভক্তিভরে চুরি! মা দুগ্গাকে প্রণাম ঠুকে ব্যাগভর্তি জিনিস হাতিয়ে চম্পট চোরের
নিজস্ব চিত্র

বিধান সরকার: চোরের ভক্তি! চুরির আগে মা দুগ্গাকে ভক্তিভরে প্রণাম! সিসিটিভিতে এমনই ঘটনা ধরা পড়ল শেওড়াফুলির একটি আবাসনের পুজোয়। দুর্গাকে প্রণাম করে জুতো খুলে মণ্ডপে ঢুকল চোর! পুজোর বাসন-কোষন, শাড়ি-কাপড় থেকে গামছা, পুজো সামগ্রী যা ছিল ব্যাগে ভরে চম্পট দেয় চোর। চোরের এহেন 'ভক্তিভরে' কীর্তিকলাপ দেখে হতবাক খোদ পুলিস কর্তারাও।

শেওড়াফুলির ৪ নম্বর রেল গেটের সামনে দিশারী মহিলা আবাসন। সেই আবাসনের পুজো মণ্ডপেই চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। সাত বছর ধরে পুজো হচ্ছে এই আবাসনে। দশমীর ভোর রাতে চুরির ঘটনাটি ঘটে বলে অভিযোগ। সেই চুরির দৃশ্য ধরা পড়েছে সিসিটিভিতে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একজন টুপি পরে পুজো মণ্ডপের সামনে এল। তার পিঠে একটা ব্যাগ রয়েছে। হাতেও একটা বড় সাদা ব্যাগ। প্রথমে সে দুর্গাকে প্রণাম করল। তারপর এদিক ওদিক দেখে নিয়ে চটি খুলে মণ্ডপের ভিতর প্রবেশ করে। কিছুক্ষণ পর বেরিয়ে এল ব্যাগ ভর্তি জিনিস নিয়ে। তারপর রাস্তা দিয়ে হেঁটে চলে গেল।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। চুরি গিয়েছে ঠাকুরের বাসনপত্র  সহ পুজোর বিভিন্ন সামগ্রী। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শেওড়াফুলি ফাঁড়ির পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চোর শনাক্তকরণের কাজ শুরু হয়েছে। তৎপর পুলিস। আবাসনের বাসিন্দা প্রিয়াঙ্কা দাস জানান, তাঁদের সাত বছরের পুজো। কিন্তু এতবছরে এরকম কোনওদিন হয়নি। দশমী পুজোর আগে সব কিছু চুরি হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন তাঁরা। নবমীতে অনেক রাত পর্যন্ত আবাসনের লোকজন ছিল মণ্ডপে। ভোরের দিকে মণ্ডপে কেউ ছিল না। সেই সুযোগেই চোর চুরি করে চলে যায়।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.