খুন করে মাঠে লুকিয়ে রেখেছে ষষ্ঠ শ্রেণির ছাত্রের লাশ, জেরায় কবুল প্রতিবেশী কলেজ পড়ুয়ারা

মুক্তিপণ চেয়ে আসা ফোনের টাওয়ার লোকেশন ঘেঁটে দেখা যায় সেই নম্বরটি তুষাররেই প্রতিবেশী এ কলেজ পড়ুয়ার

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 12, 2020, 11:29 PM IST
খুন করে মাঠে লুকিয়ে রেখেছে ষষ্ঠ শ্রেণির ছাত্রের লাশ, জেরায় কবুল প্রতিবেশী কলেজ পড়ুয়ারা

নিজস্ব প্রতিবেদন: খোঁজ মিলল জয়নগরের নিখোঁজ ছাত্রের। তবে জীবন্ত নয়, খুন করে তাকে মাঠে ফেলে দেওয়া হয়েছে। পুলিসের জেরায় স্বীকার করল প্রতিবেশী এক কলেজছাত্র।

আরও পড়ুন-পুজোর আগেই কৃষক ও মৎস্যজীবীদের পেনশন দেবে রাজ্য সরকার

শুক্রবার বিকেলে খেলতে গিয়ে জয়নগর উত্তরপাড়া থেকে নিখোঁজ হয়ে যায় তুষার চক্রবর্ত্তী(১২) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র। রাতভর খোঁজাখুঁজির পরও তার কোনও হদিস পায়নি বাড়ির লোকজন। শেষপর্যন্ত পুলিসে খবর দেওয়া হয়।

শনিবার সকালেই ওই ছাত্রের বাবার মোবাইলে একটি ফোন আসে। সেই ফোনে বলা হয়, তুষারকে অপহরণ করা হয়েছে। ছেলে ফিরে পেতে গেলে লাগবে ৫ লাখ টাকা মুক্তিপণ। ওই ফোন পাওয়ার পরই তুষারের পরিবার থানায় গোটা বিষয়টি জানায়। তার পরই আশাপাশের এলাকায় নাকা চেকিং শুরু করে দেয় পুলিস।

আরও পড়ুন-দলের ঝগড়ার খবর কে পাঁচ কান করছে? 'বিভীষণ' খুঁজতে নামল BJP   

এদিকে, মুক্তিপণ চেয়ে আসা ফোনের টাওয়ার লোকেশন ঘেঁটে দেখা যায় সেই নম্বরটি তুষাররেই প্রতিবেশী এ কলেজ পড়ুয়ার। নাম মনিরুল সেখ। এরপরই মনিরুলকে থানায় ডেকে জেরা শুরু করে পুলিস। সেই জেরাতেই মনিরুল কবুল করে, তুষারকে খুন করে মাঠে লুকিয়ে রাখা হয়েছে। মুক্তিপণ চাওয়ার কথাও স্বীকার করে নেয় পুলিস। শেষপর্যন্ত মনিরুলকে গ্রেফতার করে পুলিস।

অন্যদিকে, সন্ধেয় ছাত্রটির দেহ উদ্ধারে নেমে পড়ে পুলিস। দেহ উদ্ধার হয় ফাঁকা মাঠের একটি জায়গা থেকে। ঘটনা জানাজানি হতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ধৃত মনিরুলের বাড়িতে এলাকার লোকজন আগুন লাগিয়ে দিয়েছে বলে খবর।

.