Assembly By-Election| Sayantika Banerjee: 'ভগবান যা করেন মঙ্গলের জন্যই করেন'!

 লোকসভা ভোট টিকিট পাননি, শিকে ছিঁড়ল বিধানসভা উপনির্বাচনে! বরানগর কেন্দ্রে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'ময়দানে যখন নেমেছি, লড়াই তো হবেই।

Updated By: Mar 29, 2024, 10:11 PM IST
Assembly By-Election| Sayantika Banerjee: 'ভগবান যা করেন মঙ্গলের জন্যই করেন'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: লোকসভা ভোট টিকিট পাননি, শিকে ছিঁড়ল বিধানসভা উপনির্বাচনে! 'ময়দানে যখন নেমেছি, লড়াই তো হবেই', বললেন বরানগরের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে, 'ভগবান যা করেন মঙ্গলের জন্যই করেন'।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024: জেলার রিটার্নিং অফিসারের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী হিরণ! কেন?

একুশের বিধানসভা ভোটে বরানগর কেন্দ্রটি গিয়েছিল তৃণমূলের। এই কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হয়েছিল তাপস রায়। সেই তাপস রায়ই এখন বিজেপিতে। বিধায়ক পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। সেকারণেই লোকসভা ভোটের সঙ্গে উপনির্বাচন হবে বরানগরে। কবে? ১ জুন। 

 

২০১৯-র লোকসভা ভোটে বাঁকুড়া কেন্দ্রে তৃণমূল প্রার্থী ছিলেন সায়ন্তিকা। কিন্তু বিজেপির সুভাষ সরকারের কাছে হেরে যান তিনি। এবারের ভোটে রাজ্য়ের ৪২ আসনেই প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছে তৃণমূল। সেই তালিকা থেকে বাদ পড়েছেন সায়ন্তিকা। স্রেফ সভা শেষের আগে মঞ্চ ছেড়ে চলে যাওয়া নয়, লোকসভায় টিকিট না পেয়ে নিজের অভিমানের কথাও জানিয়েছিলেন সাংবাদমাধ্যমে।

এদিন সায়ন্তিকা বলেন, 'আমার অনুভূতি যদি প্রকাশ না করি, তখন সেটা ক্ষোভ হয়। আমি আমার অনভূতি প্রকাশ করেছিলাম, যাতে ক্ষোভে পরিণত না হয় সেজন্যই। অনেক কিছু চিন্তাভাবনা করেই হয়তো সিদ্ধান্ত নিয়েছেন,  ভগবান যা করেন মঙ্গলের জন্যই করেন। আমি জিতছিই'।

আরও পড়ুন:  Rachna Banerjee | Lanka Raja: সর্বাঙ্গে জড়ানো তাল তাল সোনা! রচনার প্রচারে নজর কাড়লেন লঙ্কা রাজা

এদিকে বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী সজল ঘোষ। তিনি বলেন, 'সায়ন্তিকা হোক, অ্য়াকোয়াটিকা হোক, আমাদের কোনও আপত্তি নেই। আমাদের এই লড়াই, কোনও অভিনেত্রীরই বিরুদ্ধে নয়। আমাদের এই লড়াই দলনেত্রীর বিরুদ্ধে। কোনও ব্য়ক্তির বিরুদ্ধে নয়। সিস্টেমের বিরুদ্ধে সরকারের বিরুদ্ধে। আবেদন করব, লড়াইটা রাজনৈতিক হবে। মানুষ উপভোগ করবে। সেই যুদ্ধ যেন রাজনীতির সীমা পেরিয়ে রক্তক্ষয়ী না হয়,  দয়া করে সেদিকে নজর দেবেন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.