Sagardighi Bypoll Results 2023: তৃণমূল অপরাজেয় নয়, জয়ের গন্ধ পেয়েই মমতাকে নিশানা অধীরের

Sagardighi Bypoll Results 2023: সাগরদিঘির উপ নির্বাচনে জোট প্রার্থী বিপুল ব্যবধানে এগিয়ে যাওয়া নিয়ে রাজ্য কংগ্রেস প্রধান অধীর চৌধুরী বলেন, প্রচারের সময়েই বলেছিলাম আমরা জিতছি। এখন শুধু মার্জিন বাড়ানোর জন্য প্রচার করছি   

Updated By: Mar 2, 2023, 02:44 PM IST
Sagardighi Bypoll Results 2023: তৃণমূল অপরাজেয় নয়, জয়ের গন্ধ পেয়েই মমতাকে নিশানা অধীরের

সোমা মাইতি: সাগরদিঘি উপনির্বাচনের গণনার পঞ্ম রাউন্ড শেষ হতেই উল্লাসে ফেটে পড়েন বাম-কংগ্রেস জোট সমর্থকরা। সাগরদিঘিতে তিন বার জয়ী হয়েছে তৃণমূল। তাই তাদের মনোবলও ছিল তুঙ্গে। কিন্তু ঘাসফুল শিবিরের সেই আত্মবিশ্বাসকে জোর ধাক্কা দিলেন বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী বাইরন বিশ্বাস। গণনার অষ্টম রাউন্ড শেষে বাইরন বিশ্বাস এগিয়ে ২০ হাজারেরও বেশি ভোটে। গণনার প্রবণতা দেখেই সরব অধীর চৌধুরী।

আরও পড়ুন- সাগরদিঘিতে পিছিয়ে তৃণমূল, ট্রেন্ড দেখেই আবীর খেলায় মাতলেন জোট সমর্থকরা

শাসক দল যেখানে তৃণমূলে সেখানে এই ফল কি প্রত্যাসিত ছিল? এক সমর্থক বলেন, এই ফল হাওয়ারই ছিল কারণ মানুষ তার নিজের ভোট নিজেরা দিতে পেরেছে। গোটা বাংলাকে একটা বার্তা দিচ্ছে সাগরদিঘি। মানুষ তার গণতান্ত্রিক অধিকার ফিরে পারে। জোটের এই ফল রাজ্যের বাম ও কংগ্রসকে উত্সাহ দেবে। মিথ্য়ে মামলা দিয়ে কংগ্রেস কর্মীদের ফাঁসানো হয়েছে। তৃণমূলের দ্বিচারিতা সংখ্যালঘুরা বুঝতে শিখেছে।

সাগরদিঘির উপ নির্বাচনে জোট প্রার্থী বিপুল ব্যবধানে এগিয়ে যাওয়া নিয়ে রাজ্য কংগ্রেস প্রধান অধীর চৌধুরী বলেন, প্রচারের সময়েই বলেছিলাম আমরা জিতছি। এখন শুধু মার্জিন বাড়ানোর জন্য প্রচার করছি। 

সাগরদিঘির ফল কি পঞ্চায়েত নির্বাচনে প্রভাব ফেলবে? অধীর চৌধুরী বলেন, পঞ্চায়েত নির্বাচন হলে তো প্রভাব ফেলবে! যদি পঞ্চায়েত নির্বাচন হয় তাহলে তৃণমূল কংগ্রেসে বাংলায় থাকবেই না। এটাই তার প্রমাণ। তৃণমূল ভোট লুটের জন্য ক্রিমিন্য়ালদের জড়ো করেছিল। কেন্দ্রীয় বাহিনী সেই চেষ্টা ভেস্তে দিয়েছে। বাম-কংগ্রেস কর্মী ঝাঁপিয়ে পড়ে ভোট করেছে। কেন্দ্রীয় বাহিনী কীভাবে করতে হয় তা দেখিয়ে দিল। এখানকার সংখ্য়ালঘুরা বুঝিয়ে দিয়েছেন দ্বিচারিতাকে কীভাবে ধাক্কা দিতে হয়। খেলা এখনও অনেকটাই বাকী আছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.