Haldia Robbery: দিনদুপুরে ফের ডাকাতি! সমবায় ব্যাঙ্ক থেকে ১২ লক্ষ টাকা লুঠ...

পালানোর সময়ে ব্যাঙ্কের কর্মী ও গ্রাহকদের শৌচাগারে ঢুকিয়ে তালা লাগিয়ে দেওয়া হয় দরজায়। সেই দরজা ভেঙে থানায় খবর দেন ব্যাঙ্কের কর্মীরা।  

Updated By: Sep 13, 2023, 06:26 PM IST
Haldia Robbery:  দিনদুপুরে ফের ডাকাতি! সমবায় ব্যাঙ্ক থেকে ১২ লক্ষ টাকা লুঠ...

কিরণ মান্না: দিনদুপুরে ফের ডাকাতি! কীভাবে? মাথায় বন্দুক ঠেকিয়ে সমবায় ব্যাঙ্ক থেকে ১২ লক্ষ টাকা লুঠ করে চম্পট দিল দুষ্কৃতীরা। সঙ্গে সিসিটিভির হার্ডডিস্কও! এবার হলদিয়ায়।

আরও পড়ুন: সোদপুরে পার্লারে যাওয়ার নামে বেরিয়ে নিখোঁজ! মন্দারমণির সৈকতে উদ্ধার নিহত তরুণীর পরিচয় মিলল

ঘড়িতে তখন ১২টা। অভিযোগ, হলদিয়ার চকলালপুর গরানখালি দেউলপোতা সমবায় সমিতিতে ঢুকে পড়ে ডাকাতদল। ব্যাঙ্কে এক কর্মী জানিয়েছেন, '২ নম্বর কাউন্টারের পিছন থেকে ২ জন ঢোকে। ম্যানেজারের ওই কাউন্টার থেকে ২ জন ঢোকে। ২ জনের হাত আগ্নেয়াস্ত্র ছিল, আর ১ জনের ছুরি বা ভোজালির মতো কিছু একটা ছিল'।

তারপর? ব্যাঙ্ককর্মীদের মাথায় বন্দুক ঠেকিয়ে প্রথমেই সিসিটিভির হার্ডডিক্সের খোঁজ করে দুষ্কৃতীরা। ব্যাঙ্কের এক কর্মীর কথায়, 'আমি যখন হার্ডডিক্সটা দেখাচ্ছি না, পিস্তলে কার্তুজ ভরে আমার দিকে তাক করে রাখে এবং বলে, কোথায় বল নাহলে এক্ষুনি চালিয়ে দেব'। শেষপর্যন্ত যখন হার্ডডিক্স হাতে পেয়ে যায়, তখন ব্যাঙ্কের লকার খুলে ১২ লক্ষ টাকা লুঠ করে ডাকাতরা। শুধু তাই নয়, পালানোর সময়ে ব্যাঙ্কের কর্মী ও গ্রাহকদের শৌচাগারে ঢুকিয়ে তালা লাগিয়ে দেওয়া হয় দরজায়। সেই দরজা ভেঙে থানায় খবর দেন ব্যাঙ্কের কর্মীরা।

আরও পড়ুন: Bengal Weather Today: বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্নচাপ, মেঘলা আকাশ মহানগরে

এর আগে, একই সংস্থার সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছিল রানাঘাট ও পুরুলিয়ায়। ভরদুপুরে স্রেফ লুঠই নয়, রানাঘাটে পালানোর সময়ে গুলিও চালিয়েছিল দুষ্কৃতীরা। মোবাইলে ধরা পড়েছিল হাড়হিম করা সেই দৃশ্য। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.