Katwa Train Robbery: মহিলা কামরায় ছিনতাইবাজ, ধাক্কাধাক্কিতে ট্রেন থেকে পড়ে মৃত্যুর যাত্রীর, আহত ১

Katwa Train Robbery: রাধিকার স্বামী মিঠুন মণ্ডল বলেন, সাড়ে দশটায় ফোন করলাম তখন ও বলল বেহুঁশ কোথায় পড়ে রয়েছি জানি না। অন্ধকারে পড়ে রয়েছি। আসপাশে ঝিঁঝিঁ পোকার ডাক শোনা যাচ্ছে

Updated By: Oct 12, 2023, 02:00 PM IST
Katwa Train Robbery: মহিলা কামরায় ছিনতাইবাজ, ধাক্কাধাক্কিতে ট্রেন থেকে পড়ে মৃত্যুর যাত্রীর, আহত ১

সন্দীপ ঘোষ চৌধুরী: কাটোয়া নবদ্বীপ লোকালে মহিলা কামরায় ছিনতাই। ধাক্কাধাক্কিতে ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক মহিলার। মারাত্মক জখম অন্য এক যাত্রী। বুধবার রাতে কাটোয়ার কাছে বেরাগ্রামের কাছে ওই ঘটনা ঘটে। আহত যাত্রী এখন কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি। ওই ঘটনায় কাটোয়া-ব্যান্ডেল লাইনে যাত্রী নিরাপত্তা নিয়ে উঠে গেল প্রশ্ন।

আরও পড়ুন-যাদবপুরে উলট পুরাণ! অরবিন্দ ভবনের সামনে অবস্থানে উপাচার্য-সহ এক্সিকিউটিভ কমিটির সদস্যরা

ঘটনাটি ঘটে বুধবার রাতে। আহত যাত্রী রাধিকা মণ্ডলের দাবি, রাতের লোকালের মহিলা কামরায় উঠে পড়ে ছিনতাইকারী দল। কানের দুল ছিনতাই করতে দুষ্কৃতীরা তাঁকে আক্রমণ করে। সেইসময় দুষ্কৃতীদের সঙ্গে তাঁর ধাক্কাধাক্কি হয়। তারপরেই টাল সামলাতে না পেরে তিনি নীচে পড়ে যান। তাঁর সঙ্গে আরও একজন নীচে পড়ে যান।  

রাধিকার স্বামী মিঠুন মণ্ডল বলেন, ওই দিন ওষুধ কিনতে নবদ্বীপ গিয়েছিল রাধিকা। রাতে ফোন করে জানায় ট্রেন ফেল করেছে, ফিরতে দেরি হবে। তার জন্য দই এনে রাখতে। রাত দশটার পরও ফেরেনি দেখে চিন্তায় পড়লাম। সাড়ে দশটায় ফোন করলাম তখন ও বলল বেহুঁশ কোথায় পড়ে রয়েছি জানি না। অন্ধকারে পড়ে রয়েছি। আসপাশে ঝিঁঝিঁ পোকার ডাক শোনা যাচ্ছে। জায়গাটা কোথায় বুঝতে পারছি না। রাত দেড়টায় থানায় গেলাম। থানার ম্যাডাম বলল দেখছি। ভোট চারটের সময়ে আমার শাশুড়ি ফোন করে বলল, ওর লোকেশন পাওয়া গিয়েছে দাঁইহাটের কাছে রয়েছে। গ্রামবাসীদের সাহায্য নিয়ে জায়গাটা খুঁজে বের করলাম। দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। গ্রামবাসীরা বলল, পাশে আরও একজন পড়ে রয়েছে। ওকে তুলে নিয়ে হাসপাতালে এলাম। যিনি পড়ে ছিলেন তার বয়স ৪০ বছর হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.