শ্রীরামপুরের শীলবাগানে অবরোধ

শ্রীরামপুরের শীলবাগানে অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। মহিলা থানার সামনে বিক্ষোভ ও দেখান তারা। গতকাল স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করে শেখ ছোটু। বস্তাবন্দি করে ফেলে দেওয়া হয় দেহ। এই ঘটনায় ছোটুর পরিবারের আরও অনেকে জড়িত আছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। তাদের গ্রেফতারের দাবিতেই বিক্ষোভ-অবরোধ বলে জানিয়েছেন বিক্ষোভকারীরা।

Updated By: Jul 7, 2017, 10:55 PM IST
শ্রীরামপুরের শীলবাগানে অবরোধ

ওয়েব ডেস্ক: শ্রীরামপুরের শীলবাগানে অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। মহিলা থানার সামনে বিক্ষোভ ও দেখান তারা। গতকাল স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করে শেখ ছোটু। বস্তাবন্দি করে ফেলে দেওয়া হয় দেহ। এই ঘটনায় ছোটুর পরিবারের আরও অনেকে জড়িত আছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। তাদের গ্রেফতারের দাবিতেই বিক্ষোভ-অবরোধ বলে জানিয়েছেন বিক্ষোভকারীরা।

এদিকে, জমি নিয়ে বিবাদের জেরে মালদার চাঁচোলে ভাইপোর হতে খুন হলেন কাকা। জমি নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল কাকা-ভাইপোর। অভিযোগ শুক্রবার মাঠে যাওয়ার পথে কাকাকে গুলি করে খুন করে ভাইপো। মৃত্যু নিশ্চিত করতে ধারাল অস্ত্রের কোপও দেওয়া হয়। অভিযুক্ত ভাইপোকে গ্রেফতার করেছে পুলিস। (আরও পড়ুন- আসানসোলের কারখানায় দুর্ঘটনায় শ্রমিক মৃত্যু)

.