Anupam Hazra: দিলীপ ঘোষের হার নিয়ে বিস্ফোরক দাবি, মুখ খুললেন অনুপম

Anupam Hazra: নির্বাচন পেরোতেই বীরভূম জেলার বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী প্রিয়া সাহা ও পাশাপাশি জেলা সভাপতি সন্ন্যাসী চরণ মন্ডলের বিরুদ্ধে যে আর্থিক তছরূপের অভিযোগ তোলা হয়েছে

Updated By: Jun 10, 2024, 06:13 PM IST
Anupam Hazra: দিলীপ ঘোষের হার নিয়ে বিস্ফোরক দাবি, মুখ খুললেন অনুপম

প্রসেনজিত্ মালাকার: লোকসভা ভোটে কাঙ্খিত ফলাফলের ধারে কাছেই যেতে পারেনি রাজ্য বিজেপি। এনিয়ে ফের বিস্ফোরক বিজেপি নেতা অনুপম হাজরা। এবার দিলীপ ঘোষের পাশে দাঁড়িয়ে বলেন,মনে হচ্ছে দিলীপ ঘোষকে জোর করে হারানো হয়েছে। পাশাপাশি নির্বাচনে এই খারাপ ফলের দায় রাজ্য নেতৃত্বেই নিতে হবে বলে দাবি অনুপম হাজরার।

আরও পড়ুন-'কংগ্রেস, সিপিএমের মধ্যে অনেকেই জোট চাননি', বিস্ফোরক নওশাদ!

সোমবার বীরভূমের বোলপুর আদালতে একটি মামলায় হাজিরা দিতে আসেন বোলপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অনুপম হাজরা। আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে একের পর এক বিস্ফোরক দাবি করলেন অনুপম হাজরা।

মেদিনীপুরে নিজের পুরনো আসনে তাঁকে লড়তে দেয়নি দল। অন্যদিকে, বর্ধমান-দুর্গাপুর আসনে দাঁড়িয়ে তিনি হেরেছেন। এনিয়ে দিলীপ ঘোষের পাশে দাঁড়িয়ে অনুপম বলেন, কেন প্রার্থীদের অন্যান্য জায়গায় সরানো হল সেটাই বুঝতে পারলাম না। এখন মনে হচ্ছে দিলীপ ঘোষকে জোর করে হারান হল। রাজ্য নেতৃত্বকে কটাক্ষ করে অনুপম বলেন, সল্টলেকের বিজেপির পার্টি অফিসে যে ঘুঘুর বাসা তৈরি হয়েছে সেই বাসা ভাঙ্গা অত্যন্ত প্রয়োজন। কিছু লোক এসি অফিসে বসে নিজের সিদ্ধান্ত জানায়।

এছাড়া ও তিনি দাবি করেন অন্তত পুরনো কর্মীরা প্রায় ছয়টি থেকে সাতটি লোকসভায় বসে রয়েছেন। কারণ তাদেরকে রাজ্য নেতৃত্ব বা জেলা নেতৃত্ব কাজ করতে দেন না। তারা যদি কাজ করতে পারত তাহলে বিজেপির সিট আরও বাড়ত এমনটাই তিনি দাবি করেছেন। পাশাপাশি তিনি আরও বিস্ফোরক দাবি করেছেন যে বেশ কিছু জেলা সভাপতি তৃণমূলের সঙ্গে মাখোমাখো সম্পর্ক। আর সেই কারণে ফলের এই অবস্থা।

অন্যদিকে নির্বাচন পেরোতেই বীরভূম জেলার বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী প্রিয়া সাহা ও পাশাপাশি জেলা সভাপতি সন্ন্যাসী চরণ মন্ডলের বিরুদ্ধে যে আর্থিক তছরূপের অভিযোগ তোলা হয়েছে, সে বিষয়ে অনুপম হাজরা দাবি করেন এই গোটা বিষয়ের তদন্ত করা উচিত কারণ অনেকেই যারা বুথে বসে ছিলেন তাদেরকে টাকা দেওয়া হয়নি।। পাশাপাশি তিনি দাবি করেন গ্রামে এলাকায় বুথে বুথে কোন কমিটি তৈরি করা হয়নি, পুর কমিটি নেই শুধুমাত্র কাগজ-কলমে রয়েছে সে কমিটি গুলি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.