প্রেমিকের প্রত্যাখ্যান, অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ক্যানিং-এর তরুণী

ঘটনার সূত্রপাত বছর দুই আগেই। জানা গিয়েছে, বাসন্তী থানার হাড়ভাঙ্গা গ্রামের বাসিন্দা বিষ্ণুপদর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় ক্যানিং দিঘি পারের বাসিন্দা পূর্ণিমা চক্রবর্তী সঙ্গে। 

Updated By: Feb 25, 2020, 10:54 AM IST
প্রেমিকের প্রত্যাখ্যান, অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ক্যানিং-এর তরুণী

নিজস্ব প্রতিবেদন: ভালবাসার প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল প্রেমিক। আর তাতেই বিপত্তি। অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী তরুণী। ঘটনাটি ঘটেছে, ক্যানিং থানার দিঘীরপাড় গ্রামে। মৃতার নাম পূর্ণিমা চক্রবর্তী। বয়স ২০। ঘটনার সূত্রপাত বছর দুই আগেই। জানা গিয়েছে, বাসন্তী থানার হাড়ভাঙ্গা গ্রামের বাসিন্দা বিষ্ণুপদর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় ক্যানিং দিঘি পারের বাসিন্দা পূর্ণিমা চক্রবর্তী সঙ্গে। 

আরও পড়ুন: ঘূর্ণাবর্তের জের, টানা দু-দিন বৃষ্টিতে ভাসবে কলকাতা সহ গোটা রাজ্য

সম্পর্ক চলে দু-বছর। মৃতার পরিবারের অভিযোগ, দু-বছর পর সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে শুরু হয় বাতানুবাদ। অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মহত্য়া করে পূর্ণিমা। ঘটনাটি পূর্ণিমার পরিবারের চোখে পড়া মাত্রই তাকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

মৃতার ঘর থেকে একটি সুইসাইড নোট মিলেছে। সেখানে প্রেমির বিষ্ণুপদ এবং তার ভাই-এর বিরুদ্ধে বয়ান রয়েছে। অভিযুক্ত বিষ্ণুপদকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। 

.