Rampurhat Violence: বিধায়ক আশিস ব্যানার্জির নির্দেশেই বগটুইকাণ্ড ঘটিয়েছে আনারুল, চাঞ্চল্যকর অভিযোগ মিহিলালের

তাঁর বিরুদ্ধে ওঠা এই বিস্ফোরক অভিযোগ নিয়ে বিধায়ক আশিস ব্যানার্জি বলেন, এসব পুরোটাই মিথ্যে

Updated By: Apr 19, 2022, 03:16 PM IST
Rampurhat Violence: বিধায়ক আশিস ব্যানার্জির নির্দেশেই বগটুইকাণ্ড ঘটিয়েছে আনারুল, চাঞ্চল্যকর অভিযোগ মিহিলালের

নিজস্ব প্রতিবেদন: বগটুইকাণ্ডে চাঞ্চল্যকর অভিযোগ করলেন ওই ঘটনায় মৃতের পরিবারের আত্মীয় মিহিলাল সেখ। তাঁর দাবি, বিধায়ক আশিস ব্যানার্জির নির্দেশেই বগটুইয়ে হত্য়াকাণ্ড ঘটিয়েছে আনারুল হোসেন।

বগটুইকাণ্ডে তদন্তে নেমেছে সিবিআই। মিহিলালের ওই অভিযোগ যথেষ্টই গুরুত্বপূর্ণ এই কারণে যে রামপুরহাটের তৃণমূল বিধায়ক আশিস ব্যানার্জি। আনারুল হোসেন তাঁর খুব কাছের লোক, তাঁর ভাইপোর কাছের লোক বলেও এলাকায় রটনা।

মঙ্গলবার বগটুইয়ে নিজের বাড়িতেই ক্যামেরার সামনে একাধিক অভিযোগ করলেন মিহিলাল সেখ। এদিন তিনি দাবি করেন, আশিস ব্যানার্জীর কথাতেই আনারুল হোসেন এই গণহত্যার ঘটনা ঘটিয়েছে। আশিস ব্যানার্জির সাপোর্টে আসামীরা জেলে আরামে রয়েছে। তাদেরকে রীতিমতো খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। অন্যদিকে, আমাদের ছেলেদের, যাদের পরিবারের লোক মারা গিয়েছে তাদের সেলে রাখা হয়েছে। আশিস ব্যানার্জির জন্যে সবকিছু হয়েছে। এমনকি এতদিন ধরে ঘটনা ঘটলেও এখনও পর্যন্ত আশিস ব্যানার্জি বা তার কোন লোক এসে একবারও খবর নেয়নি আমাদের। ঘটনার আগে আশিস ব্যানার্জি কাছে গিয়েছিলাম আমরা। সেখানেও তিনি আমাদের চিনতে পারেননি।

মিহিলাল আরও বলেন, আশিস ব্যানার্জি আমাদের উপরে অত্যাচার করেছে। ওর কাছে আমরা গিয়েছিলাম। আনারুলকে ব্লক সভাপতি হিসেবে রেখে দিয়েছিল ওই আশিস ব্যানার্জিই। এর আগে আমাদের উপরে অত্যাচারের প্রতিকার চেয়ে আশিস ব্যানার্জি ও আনাকুলের কাছে গিয়েছিলাম। কিন্তু কোনও লাভ হয়নি।

তাঁর বিরুদ্ধে ওঠা এই বিস্ফোরক অভিযোগ নিয়ে বিধায়ক আশিস ব্যানার্জি বলেন, এসব পুরোটাই মিথ্যে। মিহিলালকে আমি ব্যক্তিগতভাবে আমি চিনি না। ও যেসব কথা বলেছে সেইসব অভিযোগের উত্তর দেওয়ার প্রয়োজন রয়েছে বলেও মনে করি না। এখন মনে হচ্ছে কারও কোনও শেখানো বুলি উনি বলছেন। ঘটনার একমাস পর যখন উনি এসব বলছেন তখন তা শেখানো বুলি-ই। ঘটনার খবর পেয়ে কলকাতা থেকে ফিরহাদ হাকিমকে সঙ্গে নিয়ে আমি বগটুই এসেছিলাম। যেদিন মমতা বন্দ্যোপাধ্যায় এসেছিলেন সেদিনও বগটুই গিয়েছিলাম। উনি যেসব কথা বলছেন তার একটা প্রমাণ দেখান। কোনও দুর্নীতির সঙ্গে আমি জড়িত নই।   

মুখ্যমন্ত্রী সুনাম করলেও স্থানীয় প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মিহিলাল সেখ। তিনি দাবি করেন, প্রশাসনের লোকরা ঠিকমতো তাদের কাছে খাবার কাপড় কিছুই পৌঁছে দিচ্ছেন না। মুখ্যমন্ত্রী বললেও নিচুস্তরের লোকেরা ঠিক করে কাজ করছে না।

আরও পড়ুন-Malda: মাত্র ৩০ টাকায় ভাগ্যবদল, এখন নিরাপত্তা অভাবে ভুগছেন মালদহের ভাগচাষী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.